টাইমলাইনফুটবলখেলা

‘আর্জেন্টিনাকে বিশ্বকাপটা জিতিয়ে দিক, তারপর মেসিকেই করা হবে দেশের প্রেসিডেন্ট’, মন্তব্য প্রাক্তন রাষ্ট্রপতির

বাংলা হান্ট নিউজ ডেস্ক: বিশ্বকাপে আর্জেন্টিনার রথ প্রাথমিকভাবে ধাক্কা খেলেও এরপর ভালোই এগোচ্ছে। লিওনেল মেসি নিজের পরিচিত ছন্দ খুঁজে পেয়েছেন। পোল্যান্ড ম্যাচ বাদে বাকি ৩টি ম্যাচে তিনি গোল পেয়েছেন। আর্জেন্টাইন ভক্তরা মেসিকে কেন্দ্র করে আর একবার বিশ্বজয়ের স্বপ্ন দেখছেন। সেই লক্ষ্যে শুক্রবার রাতে নেদারল্যান্ডসের মুখোমুখি হবে লা অ্যালবিসেলেস্তেরা।

আর্জেন্টিনার প্রতিটা মানুষের মতো প্রাক্তন আর্জেন্টাইন প্রেসিডেন্ট মৌরিসিও ম‍্যাকারিও চান মেসির হাত ধরে ভক্তদের স্বপ্ন পূরণ করুক। আর পাঁচজন সাধারণ ফুটবল প্রেমের মত তিনিও অত্যন্ত উত্তেজিত আর্জেন্টিনা দলকে নিয়ে। তিনি এতটাই উত্তেজিত যে একটি বিশাল ঘোষণা করে ফেলেছেন তিনি।

Lionel Messi,Argentine President,Messi President,Argentina,Qatar World Cup 2022

সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি বলেছেন, “গোটা দলের খেলা দেশ উপভোগ করছে এবং দলটাও নিজেদের বিশ্বকাপ ক্যাম্পেন উপভোগ করছে। এর জন্য গোটা কৃতিত্বটা প্রাপ্য দলের কোচ লিওনেল স্কালোনির। হয়তো ফ্রান্স এবং ব্রাজিল এগিয়ে রয়েছে কিছুটা কিন্তু বিশ্বকাপে ওঠা পড়া থাকবেই। ভাগ্য যার সহায় হবে তারাই বিশ্বকাপ জিতবে এবং কাতারের মানুষও মেসির হাতেই বিশ্বকাপ দেখতে চান।

মেসির হাত ধরেই গত বছর ২৮ বছরের ট্রফি করা কাটিয়েছিল আর্জেন্টিনা। ব্রাজিলকে হারিয়ে কোপা আমেরিকা চ্যাম্পিয়ন হয়েছিল মেসিরা। তখন থেকেই আর্জেন্টাইন সমর্থকদের বিশ্বজয়ের স্বপ্ন দেখা শুরু হয়েছিল। বিশ্বকাপের মঞ্চেও মেসি যদি দলকে একই রকম সাফল্য এনে দিতে সক্ষম হয় তাহলে তাকেই আর্জেন্টিনার পরবর্তী প্রেসিডেন্ট ঘোষণা করা হবে বলে মন্তব্য করেছেন মৌরিসিও ম‍্যাকারি।

Related Articles