ছবিটাইমলাইনবিনোদন

নেচে গেয়ে বা নিছক লিপ সিঙ্ক করেই রাতারাতি তারকা, দেখে নিন জনপ্রিয় টিকটক তারকাদের

বাংলাহান্ট ডেস্ক: অতিসম্প্রতিই ভারতে ব‍্যান হয়ে গিয়েছে চালু ৫৯টি চিনা অ্যাপ (chinese app) বন্ধ করে দিয়েছে মোদী সরকার (Modi government)। ভারত-চিন দ্বন্দের আবহে সরকারের এমন একটি পদক্ষেপে খুশি বেশিরভাগ দেশবাসী। এই অ্যাপগুলির মধ‍্যে অন‍্যতম টিকটক (tiktok)।
মাত্র কিছুদিনের মধ‍্যেই জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছেছিল এই অ্যাপ। তারকা থেকে সাধারন মানুষ, সকলেই মজেছিল টিকটকের জাদুতে। মাঝে কিছুদিনের জন‍্য বন্ধ হলেও ফের স্বমহিমায় ফিরে এসেছিল এই অ্যাপ। টিকটকের দৌলতে রাতারাতি তারকা বনে গিয়েছিল বহু ছেলে মেয়ে। এবার টিকটক ব‍্যান হওয়ায় তারা কি করবে এটাই প্রশ্ন নেটিজেনের। একঝলক দেখে নিন এই টিকটক তারকাদের-


ফয়জল শেখ– ফয়জু নামেই বেশি জনপ্রিয় এই টিকটক তারকা। সম্প্রতি ইউটিউব বনাম টিকটক বিবাদে টিকটকের হয়ে সরব হতেও দেখা গিয়েছিল ফয়জলকে। মহিলা অনুরাগীর সংখ‍্যা অগুনতি ফয়জলের।


জন্নত জুবেইর রহমানি– টিকটকের পাশাপাশি ধারাবাহিকেরও পরিচিত মুখ জন্নত। এছাড়া রানি মুখার্জি অভিনীত হিচকি ছবিতেও গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন তিনি।


মঞ্জুল খট্টর– টিকটকের দৌলতে রাতারাতি ন‍্যাশনাল ক্রাশের তকমা পেয়ে গিয়েছিলেন মঞ্জুল। বিশাল মহিলা ফ‍্যান বেস রয়েছে তাঁর।


আবেজ দরবার– শুধুমাত্র টিকটকার না, ডান্স কোরিওগ্রাফার হিসাবেও পরিচিত আবেজ। টিকটকে বেশ জনপ্রিয় তিনি।


অভনীত কউর– ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রীদের মধ‍্যে অন‍্যতম অভনীত কউর (avneet kaur)। মাত্র ১৮ বছরেই দর্শকমনে নিজের স্থান পাকা করে ফেলেছেন তিনি। অভনীতের ফ‍্যানবেস দেখার মতো। পাশাপাশি টিকটকেও তাঁর প্রচুর ফলোয়ার।


গরিমা চৌরাসিয়া– নাচের দক্ষতায় রাতারাতি জনপ্রিয়তা পেয়ে যান গরিমা। তাঁর ফলোয়ারের সংখ‍্যা ছিল প্রায় ১৮ মিলিয়ন।


রিয়াজ আলি– টিকটকে তুমুল জনপ্রিয় রিয়াজ। মহিলাদের মধ‍্যে তাঁর চাহিদা দেখার মতো।


আশিকা ভাটিয়া– ছোটপর্দার পাশাপাশি টিকটকেও একই রকম জনপ্রিয় আশিকা। হঠাৎ করেই বেশ খ‍্যাতি পেয়ে যান তিনি।


নগমা মিরাজকর– নাচে, গানে অনুরাগীদের মন জয় করতে ভালই জানেন নগমা। সঙ্গে তাঁর রূপও আকর্ষণ করে ফলোয়ারদের।


আরিশফা খান– ধারাবাহিকের হাত ধরেই কেরিয়ার শুরু। তারপরেই টিকটক করতে করতে জনপ্রিয়তা পান আরিশফা।

Back to top button