টাইমলাইনবিনোদন

আড়াই বছরেই মাথায় চিন্তার পাহাড়, সুদীপা-পুত্র আদিদেবের কাণ্ড দেখে হেসে কুটিপাটি নেটজনতা

বাংলাহান্ট ডেস্ক: বয়স মোটে আড়াই বছর। অথচ এখন থেকেই চিন্তার ভারে কাহিল আদিদেব (aadidev)। কথা হচ্ছে সুদীপা চ‍ট্টোপাধ‍্যায়ের (sudipa chatterjee) ছোট্ট ছেলে আদিদেব চট্টোপাধ‍্যায়ের ব‍্যাপারে। ছোট্ট মাথায় চিন্তা কমানোর জন‍্য মাথা ম‍্যাসাজ করাতে বসেছে সে। আর তার মুখের ভাবভঙ্গি দেখে হেসে লুটোপুটি খাচ্ছে নেটপাড়া বাসী।

চলতি বছরের ফেব্রুয়ারিতেই আড়াই বছর হয়েছে আদিদেবের। বয়স বেড়েছে কিছুটা, সেই সঙ্গে বেড়েছে চিন্তা ভাবনাও। আর তার ভারেই হিমশিম খাচ্ছে সে। অগত‍্যা মাথা ম‍্যাসাজ করেই ঠাণ্ডা রাখার চেষ্টায় ছোট্ট আদিদেব। ম‍্যাসাজের আরামে চোখ ঢুলুঢুলু, মুখে হাসি। ছেলের কাণ্ড পুরোটাই ক‍্যামেরাবন্দী করেছেন সুদীপা। ক‍্যাপশনে লিখেছেন, ‘এই তো জীবন’। ছোট্ট আদিদেবের এক্সপ্রেশন দেখে হাসি চাপতে পারেনি নেটিজেনরাও।


চলতি বছরের ফেব্রুয়ারিতেই মা সরস্বতীকে সামনে রেখে হাতেখড়ি হয়েছে আদিদেবের। ননদের বাড়ির সরস্বতী পুজোয় এদিন ছোট ছেলের হাতেখড়ি দেন সুদীপা। বড় ছেলে অর্থাৎ স্বামী অগ্নিদেবের আগের পক্ষের ছেলে আকাশের হাত ধরেই প্রথম লিখতে শিখল ছোট্ট আদিদেব। দাদার কোলে বসে শ্লেটে প্রথম লেখা শিখল সে।

এদিন সাদার উপর হলুদ ও গোলাপি কাজের শাড়িতে দেখা গিয়েছে সুদীপাকে। ফ‍্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পলের ডিজাইন করা পাঞ্জাবি পরেছিল আদিদেব। মায়ের কোলে বসে ক‍্যামেরার জন‍্য পোজও দেয় সে। নিজের ইনস্টা হ‍্যান্ডেলে সেই সব ছবি শেয়ার করেছেন সুদীপা।

সুদীপার সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেল ভর্তি ছেলের ছবিতে। গত মার্চে জি বাংলার সোনার সংসার অনুষ্ঠানে ‘ক্রাশ’ শুভশ্রীকে দেখেই তাঁকে জড়িয়ে ধরে ক‍্যামেরার জন‍্য পোজও দেয় আদিদেব। কিন্তু অপরদিকে মিমি চক্রবর্তী অনেক টানাটানি করলেও তাঁর সঙ্গে কিছুতেই ছবি তুলতে রাজি নয় আদিদেব। এসব দেখে শুনে বেশ মজা পেয়েছেন সুদীপা। ছেলের কাণ্ডকারখানা ক‍্যামেরাবন্দিও করেছেন তিনি।

শুভশ্রী ও মিমির সঙ্গে আলাদা আলাদা ভাবে আদিদেবের দুটি ছবি শেয়ার করে এক মজার ক‍্যাপশন দিয়েছেন সুদীপা। তিনি লেখেন, ‘ছোট্ট আদিদেব ওর ‘প্রাণ দিতে চাই’ ক্রাশ বা প্রথম ক্রাশ শুভশ্রীর প্রতি এতই অনুগত যে মিমির সঙ্গেও একটা ভাল করে ছবি তুলতে রাজি হল না। আমি নিশ্চিত ও বড় হয়ে খুবই আক্ষেপ করবে এটা নিয়ে। তবে প্রথম ভালবাসার প্রতি ও সত‍্যিই খুব অনুগত।’

Related Articles

Back to top button