টাইমলাইনভাইরালভিডিও

গোবিন্দার হিট হিন্দি গানে তুখোড় নাচ কিশোরের, তুমুল ভাইরাল সেই ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: নব্বইয়ের দশকে বলিউডে জনপ্রিয় অভিনেতাদের মধ‍্যে অন‍্যতম ছিলেন গোবিন্দা (govinda)। তাঁর অভিনয় ও নাচের ভক্ত ছিলেন তখন অনেকেই। কোনও ছবিতে গোবিন্দা থাকা মানে সেই ছবি সুপারহিট হবেই। আর তা হতও। একের পর বক্স অফিস কাঁপানো সিনেমা তিনি উপহার দিয়েছিলেন অনুরাগীদের। রবীনা ট‍্যান্ডন, করিশ্মা কাপুরের সঙ্গে বেশ কয়েকটি হিট ছবি রয়েছে তাঁর।
গোবিন্দার নাচের দক্ষতার বিষয়ে তো নতুন করে কিছুই বলার নেই। বলিউডের অন‍্যতম সেরা ডান্সার হিসাবে পরিচিত তিনি। এই বয়সে এসেও গোবিন্দার এনার্জির সঙ্গে তাল মিলিয়ে চলা মুখের কথা নয়। গোবিন্দার গান এখনও সুপারহিট জেন ওয়াইয়ের মধ‍্যে।


এবার গোবিন্দার হিট গানেই নেচে মাত করল এক কিশোর। অভিনেতার সুপারহিট গান ‘কিসি ডিস্কো মে যায়ে’ বা ‘ম‍্যায় তো রাস্তে সে যা রাহা থা’ সহ আরও কয়েকটি গানে নাচতে দেখা যায় তাকে। ভিডিওটি বেশ কিছুদিন ধরেই ঘোরাফেরা করছিল নেটদুনিয়ায়।
সম্প্রতি গীতিকার তথা চিত্রনাট‍্যকার মনোজ মুন্তাশির ভিডিওটি নিজের টুইটার হ‍্যান্ডেলে শেয়ার করেছেন। ক‍্যাপশনে লিখেছেন, ‘এমন অসাধারন প্রতিভা নেপোটিজমের শোরুমে না, শুধুমাত্র মাটির ঘরে পাওয়া যায়। বাচ্চাটির মনোবল বাড়ান, যতটা পৌঁছাতে পারেন পৌঁছে দিন’।

ভিডিওটি এরপরেই তুমুল ভাইরাল হয়েছে। ৮ লাখের বেশি ভিউ হয়েছে ভিডিওতে। লাইক পড়েছে ১ লাখেরও বেশি। এমন কিশোর প্রতিভা দেখে নেটিজেনরাও বাহবা দিয়েছে।

Back to top button