টাইমলাইনভাইরালভিডিও গান

ছোট ছেলের গলায় অরিজিৎ সিংয়ের সুপারহিট হিন্দি গান, তুমুল ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: বর্তমানে মানুষের জীবনের সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িয়ে রয়েছে মোবাইল ফোন। আর মোবাইল মানেই সোশ‍্যাল মিডিয়া। আট থেকে আশি সকলেই এখন সোশ‍্যাল মিডিয়ার ভক্ত। ইন্টারনেট যেন আষ্টেপৃষ্টে বেঁধে ফেলেছে মানুষকে। সোশ‍্যাল মিডিয়ার বিভিন্ন প্ল‍্যাটফর্মে প্রতিদিন হাজারো ভিডিও (video) শেয়ার হয়। তার মধ‍্যে বেশ কিছু ভিডিও হয়ে যায় ভাইরাল (viral)। লাখ লাখ লাইক ও কমেন্ট হয়ে যায় এক একটি ভিডিওতে।
এই ভাইরাল ভিডিওর দৌলতেই রাতারাতি বিখ‍্যাত হয়ে যায় বহু মানুষ। কেউ গেয়ে আবার কেউ নেচে, নানা প্রতিভা দেখিয়ে সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমন উদাহরণ রয়েছে প্রচুর। সম্প্রতি এমনই আরেকটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।
ভিডিওতে একটি ছোট ছেলেকে অরিজিৎ সিংয়ের সুপারহিট হিন্দি গান গাইতে শোনা গিয়েছে। অত‍্যন্ত সাবলীলতার সঙ্গে অসাধারন সুরে গানটি গেয়েছে সে।


শাহিদ কাপুর ও কিয়ারা আডবানী অভিনীত কবীর সিং ছবিতে অরিজিতের গাওয়া ‘তুঝে কিতনা চাহনে লাগে হাম’ গানটি শোনা গিয়েছে ছেলেটির কণ্ঠে। সোশ‍্যাল মিডিয়ায় ভিডিওটি শেয়ার করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে।
নেটিজেনরাও কমেন্ট বক্সে ঢেলে দিয়েছেন প্রশংসা। ছোট ছেলেটির প্রতিভার তারিফ করেছেন সকলেই। সেই সঙ্গে তারা আশীর্বাদ করেছেন সে বড় হয়ে একজন অসাধারন শিল্পী হবে।

প্রসঙ্গত, কবীর সিং ছবিতে অভিনয় করেছিলেন শাহিদ কাপুর ও কিয়ারা আডবানী। ছবিটি বক্স অফিসে প্রচুর সাফল‍্য পেয়েছিল। অরিজিৎ সিংয়ের গাওয়া ‘তুঝে কিতনা চাহনে লাগে হাম’ গানটিও সুপারহিট হয় সঙ্গীতপ্রেমীদের মধ‍্যে।

Related Articles

Back to top button