টাইমলাইনভাইরাল

একেবারে বড়দের মতো কথা একরত্তির, ভাইরাল ভিডিও দেখে চোখ কপালে নেটিজেনদের

বাংলাহান্ট ডেস্ক: বর্তমানে মানুষের জীবনের সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িয়ে রয়েছে মোবাইল ফোন। আর মোবাইল মানেই সোশ‍্যাল মিডিয়া। আট থেকে আশি সকলেই এখন সোশ‍্যাল মিডিয়ার ভক্ত। ইন্টারনেট যেন আষ্টেপৃষ্টে বেঁধে ফেলেছে মানুষকে। সোশ‍্যাল মিডিয়ার বিভিন্ন প্ল‍্যাটফর্মে প্রতিদিন হাজারো ভিডিও শেয়ার হয়। তার মধ‍্যে বেশ কিছু ভিডিও হয়ে যায় ভাইরাল। লাখ লাখ লাইক ও কমেন্ট হয়ে যায় এক একটি ভিডিওতে।

সম্প্রতি আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা গিয়েছে পড়ার ইচ্ছা না থাকায় গৃহশিক্ষিকাকে নানা রকম কথা বলে মনের ভাব প্রকাশ করছে সে। একেবারে বড়দের মতো কথাবার্তা বলতে শোনা গিয়েছে এই খুদেকে। কিছুতেই সে আজ পড়বে না গৃহশিক্ষিকার কাছে। তিনি নাকি তাকে একেবারে পাগল করে দিচ্ছেন। তার কথাবার্তার ভিডিও শুট করেছেন ওই গৃহশিক্ষিকা।

সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও শেয়ার করতেই ভাইরাল হয়ে গিয়েছে। একরত্তি খুদের বড়দের মতো কথা শুনে হতবাক হয়ে গিয়েছেন নেটজনতা। এই ছোট বয়সে এত পাকা পাকা কথা সে কোথা থেকে শিখল তা ভেবেই অবাক হয়ে গিয়েছেন সকলে। খুদের কথা শুনে বোঝাই যাচ্ছে যে সে যা শুনেছে বড়দের থেকে সেটাই এখন আওড়াচ্ছে। আসলে বাচ্চারা যা শোনে তাই শেখে। সেটাই হয়েছে এই খুদের ক্ষেত্রেও।

প্রসঙ্গত, প্রায়ই নানা রকম ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এই সব ভাইরাল ভিডিও থেকে বহুবার অনেকের প্রতিভাও পরিষ্ফুট হয়।

Back to top button