fbpx
টাইমলাইনভাইরাল

ড্রয়িংরুমকেই খেলার মাঠ বানিয়ে ফেলল খুদে, ভাইরাল ছোট্ট ‘শেহবাগ’এর ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: সারা বিশ্ববাসীর কাছে এখন এক গভীর সঙ্কটের সময়। করোনার গ্রাসে চলে গিয়েছে একের পর এক শক্তিশালী দেশ। চিনের উহানে শুরু হওয়া এক ভাইরাস এখন কব্জা করেছে গোটা বিশ্বকে। প্রথমে চিন, তারপর একে একে ইতালি, ইরান, স্পেন, আমেরিকাতে নিজের আধিপত‍্য বিস্তার করেছে এই মারণ ভাইরাস। সেখানে এখন চলছে মৃত‍্যু মিছিল। মানুষ আটকা পড়েছে ঘরের মধ‍্যে।
বাদ যায়নি ভারতও। দেখতে দেখতে করোনার থাবা বসিয়েছে এই দেশেও। আক্রান্তের সংখ‍্যা পার করেছে ৩ হাজার। প্রথমে পশ্চিমবঙ্গে আংশিক লকডাউনের ঘোষনা করেন মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়। তারপর প্রধানমন্ত্রী মোদী ঘোষনা করেন আগামী ১৪ এপ্রিল পর্যন্ত পুরো দেশেই মানা হবে লকডাউন। বাইরে বেরোনোয় কঠোর নিষেধাজ্ঞা জারি হয়েছে। এই অবস্থায় সকলেই রয়েছেন গৃহবন্দি।


বন্ধ রয়েছে স্কুল, কলেজ। তাই এখন গরমের ছুটির মেজাজেই কাটাচ্ছে খুদেরা। শুধু পার্থক‍্য একটাই। এখন বাইরে বেরোনো একেবারেই নিষিদ্ধ। তাই বন্ধু বান্ধবদের সঙ্গে মাঠে খেলাও সম্ভব নয়। অবশ‍্য তাতে কোনও পরোয়া নেই এই খুদের। নিজের বাড়ির ড্রয়িং রুমকেই সে ক্রিকেট খেলার মাঠ বানিয়ে ফেলেছে।

একটার পর একটা বলে দুরন্ত সব শট হাঁকাচ্ছে এই খুদে। কোনওটা কভার ড্রাইভ, কোনওটা আবার বাউন্ডারি পার। গুরশরণ সিংয়ের টুইটার হ‍্যানৃডছল থেকে শেয়ার করা হয়েছে এই ভিডিও। এই ভিডিও এখন ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়। খুদে ব‍্যাটসম‍্যানের খেলা দেখে নেটিজেনরা তাজ্জব হয়ে গিয়েছেন। অনেকেই তার খেলার সঙ্গে তুলনা করেছে শেহবাগের।

Back to top button
Close
Close