টাইমলাইনভাইরালভিডিও

ছোট্ট শরীরে তুখোড় অঙ্গভঙ্গি, খুদে শিল্পীর বেলি ড‍্যান্স ভিডিও দেখে চোখ কপালে উঠবে!

বাংলাহান্ট ডেস্ক: সোশ‍্যাল মিডিয়ায় প্রতিদিনই নানান ভিডিও (video) ভাইরাল (video viral) হয়। বহু নিত‍্যনতুন প্রতিভার পরিচয় পাওয়া যায় নেটদুনিয়া থেকে। নেটিজেনদের হতবাক করে দেওয়ার ক্ষমতা থাকে তাদের সকলেরই। কিন্তু কেউ কেউ প্রতিভার যোগ‍্য সম্মান পায় আবার কেউ কেউ অন্ধকারেই থেকে যায়।

সম্প্রতি এমনই এক প্রতিভার খোঁজ পাওয়া গিয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। একটি ভিডিও এখন বেশ ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। এক খুদে নৃত‍্যশিল্পী দুরন্ত বেলিড‍্যান্স (belly dance) দেখিয়ে তাক লাগিয়ে দিয়েছে নেটজনতাকে। তার নাচের কৌশল ও দক্ষতা দেখে অবাক বনে গিয়েছেন নেটিজেনরা।

বয়স হবে বড়জোড় ছয় কি সাত। এই বয়সেই তার নাচের দক্ষতা দেখলে চোখ কপালে উঠতে বাধ‍্য। নাচে পারদর্শীরা বলেন বেলি ড‍্যান্স এমনিতেই বেশ কঠিন। শেখার জন‍্য যথেষ্ট ধৈর্য্য ও সময় লাগে। এর আগে বহু চমকে দেওয়া বেলি ড‍্যান্স পারফরম‍্যান্স সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হলেও এই খুদের নাচ যেন সকলকে ছাপিয়ে গিয়েছে।


ব‍্যাকগ্রাউন্ড মিউজিকের তালে তালে সে যেমন সাবলীলতার সঙ্গে নেচেছে তাতে তার বয়স নিয়ে সন্দেহ জাগে বইকি। সোশ‍্যাল মিডিয়ায় এখন তুমুল ভাইরাল এই মিষ্টি খুদের নাচ। নেটিজেনরাও অবাক হয়ে গিয়েছেন তার প্রতিভা দেখে।

বেলি ড‍্যান্স বা আরবীয় ড‍্যান্স সর্বপ্রথম মিশরে শুরু হয়। এখন সারা বিশ্বেই ছড়িয়ে পড়েছে এর জনপ্রিয়তা। সেই সঙ্গে বাড়ছে বেলি ড‍্যান্স পারফর্মারদের সংখ‍্যা ও একের পর এক অসাধারন নাচের ভিডিও ভাইরাল হচ্ছে।

 

বর্তমানে মানুষের জীবনের সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িয়ে রয়েছে মোবাইল ফোন। আর মোবাইল মানেই সোশ‍্যাল মিডিয়া। আট থেকে আশি সকলেই এখন সোশ‍্যাল মিডিয়ার ভক্ত। ইন্টারনেট যেন আষ্টেপৃষ্টে বেঁধে ফেলেছে মানুষকে। সোশ‍্যাল মিডিয়ার বিভিন্ন প্ল‍্যাটফর্মে প্রতিদিন হাজারো ভিডিও শেয়ার হয়। তার মধ‍্যে বেশ কিছু ভিডিও হয়ে যায় ভাইরাল। লাখ লাখ লাইক ও কমেন্ট হয়ে যায় এক একটি ভিডিওতে।

Back to top button
Close