টাইমলাইনভাইরালভিডিও

ব‍্যক্তির হাত থেকে দুধ খাচ্ছে ছোট্ট গোপালের মূর্তি, নিমেষে ভাইরাল অবিশ্বাস‍্য ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: আজ জন্মাষ্টমী (janmastami)। এই শুভদিনে জন্ম হয় কৃষ্ণের (krishna)। সারা দেশে কৃষ্ণ অনুরাগীরা ধুমধাম করে পালন করে এই বিশেষ দিন। কৃষ্ণেরই ছোটবেলার রূপ হল গোপাল (gopal)। অনেক বাড়িতেই গোপাল পুজো হয়। ছোট্ট গোপালকে বাড়ির ছেলের মতোই যত্ন করা হয় আর জন্মাষ্টমীতে দেওয়া হয় গোপালের প্রিয় ভোগ।
জন্মাষ্টমীর এই শুভ তিথিতে সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক অদ্ভূত ভিডিও (video)। ছোট্ট গোপালের মূর্তির দুধ খাওয়ার দৃশ‍্য ভাইরাল (viral) হয়েছে নেটদুনিয়ায়। ভিডিওতে দেখা গিয়েছে গোপালের মূর্তির মুখের কাছে এক ব‍্যক্তি বাটি ভর্তি দুধ রেখেছেন।


দেখা গিয়েছে মুখের কাছে দুধ ধরা মাত্রই ব‍্যক্তির হাত থেকে সেই দুধ খেয়ে নিচ্ছে গোপালের মূর্তি। এই অবিশ্বাস‍্য দৃশ‍্য এখন ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়। নেটিজেনরা এর কোনও বৈজ্ঞানিক কারন খুঁজে পাচ্ছেন না। একাংশ বলছে, এসবই গোপালের মহিমা। মূর্তির মাধ‍্যমে গোপাল নিজেই খাচ্ছে দুধ।
আবার অপর অংশের মত, এর নেপথ‍্যে নিশ্চয়ই কোনও বৈজ্ঞানিক ব‍্যাখ‍্যা আছে বা মূর্তির মধ‍্যেই রয়েছে কোনও কারিকুরি যা ভিডিওতে স্পষ্ট নয়। অনুসন্ধান করলেই জানা যাবে আসল সত‍্য।

প্রসঙ্গত, এর আগেও এমন বহু ঘটনা দেখা গিয়েছে। গণেশের মূর্তিকে দেখা গিয়েছে দুধ খেতে। সেই অবিশ্বাস‍্য দৃশ‍্য দেখার জন‍্য ভিড় জমেছে মূর্তির সামনে। পরে অবশ‍্য কোনও না কোনও বৈজ্ঞানিক কারন খুঁজে পাওয়া গিয়েছে এর নেপথ‍্যে।
তবে বাংলাহান্টের তরফে এই ভাইরাল ভিডিওর কোনও সত‍্যতা যাচাই করা হয়নি।

Back to top button