টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

বিধানসভা উপনির্বাচন 2019: কালিয়াগঞ্জে ভোট প্রচারে এসে এ কথাই বললেন লকেট চট্টোপাধ্যায়, চিন্তার ভাঁজ শাসক শিবিরে

বাংলা হান্ট ডেস্ক : হাতে গোনা আর পাঁচ দিন তার পরেই পশ্চিমবঙ্গের তিনটি বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন। কালিয়াগঞ্জ করিমপুর এবং খড়্গপুর সদর, এই তিনটি বিধানসভা কেন্দ্রে বিজেপি বনাম তৃণমূল মহারণ চলছে। আগে থেকেই ইস্তেহার পত্র প্রকাশ করে দিয়েছে তৃণমূল। যে তো খড়্গপুর সদর দিলীপ ঘোষের দুর্গ ছিল তাই বিজেপিকে একেবারে চাপে ফেলতে এই প্রথম উপনির্বাচনে ইস্তেহার পত্র প্রকাশ করেছে তৃণমূল।

যদিও কালিয়াগঞ্জ এবং করিমপুরে ইস্তেহার পত্র প্রকাশের সিদ্ধান্ত নিয়ে ফেলেছে শাসক শিবির কিন্তু কালিয়াগঞ্জ বিধানসভা উপনির্বাচন কেন্দ্রে ভোট প্রচারে এসে বিজেপির জয়ের ব্যাপারে একশো শতাংশ নিশ্চিত তিনি এমনটাই বললেন হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায়। কালিয়াগঞ্জে বিজেপি ছাড়া অন্যান্য কোনও দলের অস্তিত্ব নেই বলে দাবি তুলে তৃণমূলকে কার্যত কটাক্ষ করতে ছাড়েননি।

যদিও এখানে থেমে না থেকে এনআরসি ও নাগরিকত্ব সংশোধনী বিল নিয়ে মুখ খুলে বিজেপি নেত্রী রাজ্যে শীঘ্রই এনআরসি এবং নাগরিকত্ব সংশোধনী বিল নিয়ে যেভাবে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে তা শীঘ্রই সকলের সামনে সত্যিই জানিয়ে আসা হবে এমনটাই জানান তিনি। শনিবারের কালিয়াগঞ্জে পৌঁছে কালীমাতার মন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু করেছিলেন লকেট চট্টোপাধ্যায়। এর পরেই তৃণমূলকে বিঁধতে শুরু করেছিলেন।

Related Articles

Back to top button