fbpx
খেলাটাইমলাইনভারত

চাকরি খুঁজছেন রবিচন্দ্রন আশ্বিন! তৈরী করলেন বায়োডাটা

বাংলাহান্ট ডেস্কঃ ভারতীয় স্পিন বোলার রবিচন্দ্রন আশ্বিন, সম্প্রতি তিনি তার সামাজিক মাধ্যম অ্যাকাউন্টে বায়োডাটা শেয়ার করেছেন, যা সাধারণত চাকরি প্রার্থীরা তৈরি করেন। ক্যাপশনে লিখেছেন যে তিনি নিজের দাড়ি কেটে নতুন চেহারায় একটি নতুন সিভি করেছেন। আশ্বিনের এই সিভি (আর আশ্বিন) ভক্তদের খুব পছন্দ হয়েছে।ভক্তরা তাদের প্রতিক্রিয়া জানিয়েছে এবং তাদের আরও অনেক বিকল্প দিয়েছে। কেউ কেউ বলেছিলেন যে মানক্যান্ডিংই তাঁর সবচেয়ে বড় প্রতিভা।

আর অশ্বিনের সিভি

নাম – রবিচন্দ্রন অশ্বিন

ডাকনাম- লোকেরা আমাকে স্নেহের সাথে একজন বোলার বলে

বর্ণনা – মহিলারা আমাকে দেখে গায়, ‘দেখ জা হ্যায় চেন্নাই সুপার কিং’। (আশ্বিন চেন্নাই-এর বাসিন্দা)

দক্ষতা (প্রতিভা) – দাড়িতে বোলিং এবং ব্রেক করা
– প্রতিপক্ষের কাছে প্যাভিলিয়নে পাঠানো – আমি ২০১০ সাল থেকে এই কাজ করছি (আশ্বিন ২০১০ সালে আন্তর্জাতিক ক্রিকেটে ডেবিউ করেছেন)

– ক্যারম খেলছেন, পেয়েছেন (আশ্বিনের বিশেষ বলটিকে ক্যারম বল বলা হয়।)

আগ্রহী – উইকেট খেলা খেলা – স্পিনিং হার্ট (আশ্বিন স্পিন বোলার) – রেকর্ড ভাঙা ভক্তরা জানিয়েছেন মানকান্দিংকেও সিভিতে অন্তর্ভুক্ত করা হয়েছিল

রবিচন্দ্রন অশ্বিন জন্ম (17 সেপ্টেম্বর 1986) একজন ভারতীয় আন্তর্জাতিক  অলরাউন্ডার। যিনি ডানহাতি ব্যাট করেন ডানহাতি অফ ব্রেক বিরতি করেন, অশ্বিন ঘরোয়া ক্রিকেটে তামিলনাড়ু এবং ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে দিল্লি রাজধানী হয়ে খেলেন। তিনি টেস্ট ক্রিকেটে 50-, 100-, 150-, 200-, 250-, 300- এবং টেস্ট ক্রিকেটে 350-উইকেটের সংখ্যাটি অর্জন করতে দ্রুততম ভারতীয় বোলার (বিশ্বের কয়েকটি রেকর্ডেও বিশ্বের সবচেয়ে দ্রুততম রেকর্ডে) পৌঁছেছেন। ইনিংসের।  2016 সালে, তিনি আইসিসি বর্ষসেরা ক্রিকেটারের পুরষ্কার অর্জনকারী তৃতীয় ভারতীয় হয়েছেন।

প্রসঙ্গত,ওয়েলিংটনে নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচে তিনটি উইকেট নিয়েছিলেন আর অশ্বিন। তবে দুটি ইনিংসেই ব্যাট হাতে বিশেষ কিছু করতে পারেননি তিনি। প্রথম ইনিংসে তিনি অ্যাকাউন্ট না খোলায়ই বোল্ড হয়ে গিয়েছিলেন, দ্বিতীয় ইনিংসে তিনি 11 বলে মাত্র 4 রান করতে সক্ষম হন। দ্বিতীয় টেস্ট ম্যাচের কথা বললে ধারণা করা হচ্ছে, রবীন্দ্র জাদেজা ক্রিশ্চ চার্চে আশ্বিনের পরিবর্তে সুযোগ পাবেন।

Back to top button
Close
Close