চাকরির খবরটাইমলাইনভারত

মোটা টাকা বেতন, মাধ্যমিক পাশেই চাকরির সুযোগ দিচ্ছে Jio, অজস্র নিয়োগের বিজ্ঞপ্তি

বাংলা হান্ট ডেস্ক: চাকরীপ্রার্থীদের জন্য এবার বিরাট সুখবর নিয়ে এল Jio। দেশের অন্যতম টেলিকম সংস্থায় মাধ্যমিক পাশের পরই থাকছে চাকরির সুযোগ। ইতিমধ্যেই প্রচুর কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সংস্থাটি।

বিজ্ঞপ্তি অনুযায়ী, সারা ভারত সহ পশ্চিমবঙ্গের যে কোনো জেলা থেকে আবেদন করতে পারবেন প্রার্থীরা।পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রান্তে থাকা Jio স্টোরেই মিলবে কাজের সুবিধা। এমনকি এই চাকরির আবেদন করতে আপনার ন্যূনতম মাধ্যমিকের শিক্ষাগত যোগ্যতা থাকলেই চলবে। এই প্রতিবেদনে বিস্তারিত বিবরণ তুলে ধরা হল।

Jio কোম্পানিতে বহু ধরনের পদ রয়েছে। আপনার যোগ্যতার উপর ভিত্তি করে আপনাকে এটি নির্বাচন করে নিতে হবে। ফ্রিল্যান্সার, ব্যবসা অপারেশন, অবকাঠামো, মানব সম্পদ এবং প্রশিক্ষণ, পণ্য ব্যবস্থাপনা,, সংগ্রহ এবং চুক্তি, বিক্রয় ও বিতরণ, গ্রাহক সেবা ও প্রকৌশল, রেগুলেটর, আইটি এবং সিস্টেম প্রভৃতি পদে নিয়োগ করা হবে। পুরুষ এবং মহিলা উভয়েই এই শূন্যপদগুলিতে আবেদন করতে পারবেন।

সমগ্র ভারতের যে কোনো শহরে চাকরির পোস্টিং হতে পারে। তবে নিজের বাড়ির কাছাকাছি Jio স্টোর বা কোম্পানির কোনো কার্যালয় থাকলে সেখানে চাকরি দেওয়া হবে।

পশ্চিমবঙ্গের যে কোনো সরকারি প্রতিষ্ঠান থেকে মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক বা স্নাতক যে কোনো একটি শিক্ষাগত যোগ্যতা থাকলেই পদ অনুযায়ী আবেদন করতে পারবেন প্রার্থীরা। এছাড়াও উচ্চ যোগ্যতা থাকলেও আবেদন করা যাবে।

শূন্যপদগুলিতে আবেদন করতে আপনাকে Jio-র অফিসিয়াল ওয়েবসাইট যেতে হবে এবং সেখানে গিয়ে Jio Career অপশন ক্লিক করে কিংবা সার্চ করে আপনার সমস্ত ডিটেইলস পূরণ করতে হবে। আবেদন করার পর আপনাকে যোগাযোগ করে জানিয়ে দেওয়া হবে নিয়োগপদ্ধতি। আবেদন করার সময় অবশ্যই বৈধ ইমেল ও মোবাইল নম্বর ব্যবহার করবেন। এছাড়াও,  https://careers.jio.com/ এই লিঙ্কে গিয়ে ক্লিক করে বিস্তারিত তথ্য জেনে আবেদন করা যাবে।

১৮ বছরের উপরে যে কোনো বয়সে আবেদন করা যাবে পদগুলিতে। তবে, শারীরিক ও মানসিকভাবে ফিট থাকতে হবে। মাসিক বেতন যোগ্যতা ও পদ হিসেবে আলাদা আলাদা। তবে, কোম্পানি প্রদত্ত স্কেল অনুযায়ী ১০-১৫ হাজার টাকা বেতন দেওয়া হবে।

Related Articles