খেলাটাইমলাইনফুটবল

বার্সেলোনা ছেড়ে জুভেন্টাসের পথে লুইস সুয়ারেজ, জুটি বাঁধবেন রোনাল্ডোর সঙ্গে

বাংলা হান্ট ডেস্কঃ সেই লালিগা থেকে শুরু হয়েছে এবারের মরশুমে একেবারে হতাশাজনক পারফরম্যান্স করছে বার্সেলোনা। আর বার্সেলোনা এই মরশুমের সবথেকে বড় ধাক্কা পেল চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে 8-2 গোলে হার। এই হারের পরেই বার্সেলোনার কোচ এর পদ থেকে সরিয়ে দেওয়া হয় সেতিয়েনকে। নতুন কোচ হিসাবে বার্সেলোনা দলে নেওয়া হয়েছে নেদারল্যান্ডের প্রাক্তন ফুটবলার রোনাল্ড কোম্যানকে।

বার্সেলোনা কোচের দায়িত্ব পাওয়ার পরেই বার্সেলোনার অন্যতম তারকা ফুটবলার লুইস সুয়ারেজকে শুধু একটা ফোন কলের মাধ্যমে ছেটে ফেলেন রোনাল্ড কোম্যান। সুয়ারেজকে বার্সেলোনা দল থেকে বাদ দিয়ে দেন কোম্যান।

এই মুহূর্তে উরুগুয়ে তারকা লুইস সুয়ারেজকে নিয়েই ট্রান্সফার মার্কেটে জোর জল্পনা চলছে। মনে করা হচ্ছে এতদিন মেসির সতীর্থ লুই সুয়ারেজ এবার রোনাল্ডোর সতীর্থ হতে চলেছেন। ফুটবল মহলে এই নিয়েই জোর জল্পনা চলছে।

শোনা যাচ্ছে এবার ইতালির অন্যতম চ্যাম্পিয়ন ক্লাব জুভেন্টাসের পথে পা বাড়াতে চলেছেন লুইস সুয়ারেজ। এই মুহূর্তে ভিসা নিয়ে সামান্য জটিলতা চলছে সেটা মিটে গেলেই নাকি তিনি সই করে দেবেন জুভেন্তাস ক্লাবে এমনটা জানা গিয়েছে। শেষমেশ সুয়ারেজ যদি জুভেন্তাসে যোগদান করেন তাহলে বর্তমান ফুটবলের দুই মহাতারকা রোনাল্ডো এবং মেসি দুজনের সঙ্গেই তার খেলা হয়ে যাবে।

Back to top button