আন্তর্জাতিকটাইমলাইন

আমেরিকায় হিন্দু ভোট টানতে মা দুর্গার ছবি ফটোশপ করে প্রচার কমলা হ্যারিসের ভাইজির!

বাংলা হান্ট ডেস্কঃ ডেমোক্র্যাটিক পার্টির উপ রাষ্ট্রপতি পদের প্রার্থী কমলা হ্যারিসের (Kamala Harris) ভাইজি মীনা হ্যারিস ট্যুইটারে মা দুর্গার ছবি বিকৃত করে একটি পোস্টার শেয়ার করেছে। ওই পোস্টারে সে কমলা হ্যারিসকে মা দুর্গা রুপে দেখাতে চেয়েছে। আরেকদিকে ডেমোক্র্যাটিক পার্টির রাষ্ট্রপতির পদের প্রার্থী জো বিডেনকে সিংহ রুপে দেখানো হয়েছে।

শুধু তাই নয়, ছবিতে কমলা হ্যারিসকে দুর্গা রুপে দেখিয়ে আমেরিকার রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পকে দমন করতে দেখান হয়েছে। ছবিতে ট্রাম্পকে মহিষাসুর হিসেবে দেখানো হয়েছে। মীনা ট্যুইট করে লিখেছে, ‘আমি বাস্তবে নির্বাক, নবরাত্রির প্রথম দিন জ্যোতির্ময় ছিল।”

যদিও, এই ট্যুইটের পর অনেকেই মীনা হ্যারিসের তীব্র সমালোচনা করেছে। অনেকেই জিজ্ঞাসা করেছেন যে, মীনা কি পয়গম্বর মোহম্মদের ছবি এমন ভাবে বিকৃত করে পোস্ট করার ক্ষমতা আছে? জানিয়ে দিই, সম্প্রতি ফ্রান্সে পয়গম্বর মোহম্মদের কার্টুন দেখানো নিয়ে এক যুবক স্কুলের শিক্ষকের সাথে যা করেছে, সেটা গোটা বিশ্ব দেখেছে।

উল্লেখ্য, আমেরিকার উপ রাষ্ট্রপতি পদের প্রার্থী কমলা হ্যারস একটি ট্যুইটে আমেরিকান হিন্দুদের নবরাত্রির শুভেচ্ছা জানিয়েছেন। তবে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের রোষের কারণে মীনা হ্যারিস নিজের ট্যুইটটি ডিলিট করে দিতে বাধ্য হয়েছে।

Back to top button