দেশহোম পেজ

মা-মাটি-মানুষ এখন মানি মানি মানিঃ অর্জুন সিং

বাংলাHunt : তৃণমূলের ভাটপাড়ার বিধায়ক অর্জুন সিং আজ বিজেপির কেন্দ্রীয় দপ্তর এ যোগদান করলেন। পশ্চিমবঙ্গের পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়, ও বিজেপি নেতা মুকুল রায়ের হাত থেকে পতাকা তুলে নেন অর্জুন সিং। এর সাথে তৃণমূলের আরো পঞ্চাশটির মতো পৌর প্রতিনিধি যোগদান করতে পারে বলে শোনা যাচ্ছে

বিজেপি নেতা অর্জুন সিং বলেন তৃনমুল আদর্শ ছিল মা মাটি মানুষ এখন মানি মানি মানি এরপর রাজ্য রাজনীতি তোলপাড় শুরু হয় মোদীজি এবং দেশের সৈনিকদের উপর ভরসা করে অর্জুন সিং আজ বিজেপিতে যোগদান করেছেন বলে তিনি জানিয়েছেন।

এর ফলে রাজ্য রাজনীতির সমীকরণ পাল্টে যাবে বলে মনে করছে রাজনৈতিক মহল। ইতিমধ্যে রবি শংকর প্রসাদ বিজেপির পক্ষ থেকে প্রেস কনফারেন্স করতে দিল্লিতে, সেখানে রাহুল গান্ধী কিভাবে মাসুদ আজহার কে সাপোর্ট করছে এবং তার টুইট বিতর্কে নিয়ে একাধিক প্রশ্ন তোলেন,এছাড়াও চীনের প্রাচীরের আড়ালে বিখ্যাত জঙ্গি মাসুদ আজাহার লুকিয়ে আছে বলে সূত্র মারফৎ জানা যাচ্ছে।বলে তিনি জানিয়েছেন কিন্তু পশ্চিমবঙ্গের দাপুটে তৃণমূলের বিধায়ক বিজেপিতে আশা নিয়ে ফের জল্পনা তৈরি হয়েছে। শোনা যাচ্ছে তিনি ব্যারাকপুর বিজেপি লোকসভা কেন্দ্রের প্রার্থী হচ্ছেন এবং তৃণমূলের পাল্টা প্রতিদ্বন্দ্বি প্রাক্তন রেলমন্ত্রী দীনেশ ত্রিবেদী জানিয়েছেন মা-মাটি-মানুষের মুখ্যমন্ত্রী যাকে টিকিট দেবে, সেই ভোটে লড়বেন।

কে গেল কেনা গেল তাতে তৃণমূলের কিছু যায় আসে না কিন্তু তৃণমূলের কাছে যে বড় ভাঙ্গন তা তৃণমূলের উচ্চ নেতৃত্ব এক প্রকার মেনে নিয়েছে।

Leave a Reply

Close
Close