টাইমলাইনবিনোদনভিডিও

লাল শাড়ি, ব‍্যাকলেস ব্লাউজে চরম হট অবতারে মিঠুন পুত্রবধূ মাদলসা, হিন্দি গানের সুরে ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: কয়েক মাস আগেই জানা গিয়েছিল অভিনয়ে পা রেখেছেন অভিনেতা মিঠুন চক্রবর্তীর (mithun chakraborty) পুত্রবধূ মাদলসা শর্মা (madalasa sharma)। তিনি অভিনেতার বড় ছেলে মিমোর স্ত্রী। ছোটপর্দার মাধ‍্যমেই অভিনয় জগতে প্রবেশ করেছেন তিনি। আর ইন্ডাস্ট্রিতে পা রেখেই পেজ থ্রিয়ের পাতায় উঠে এসেছেন মাদলসা।

এই মুহূর্তে হিন্দি ধারাবাহিক ‘অনুপমা’ তে কাব‍্যার চরিত্রে অভিনয় করছেন তিনি। সিরিয়াল প্রেমীদের ইতিমধ‍্যেই চরিত্রটি বেশ মন জয় করে নিয়েছে। সিরিয়ালটি শুরু হয়েছে মাত্র কিছুদিনই হয়েছে। এরই মধ‍্যে টিআরপির দিক থেকে দ্বিতীয় স্থানে পৌঁছে গিয়েছে সিরিয়ালটি।

শুধু অভিনয় নয়, সোশ‍্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় মাদলসা। আর হবে নাই বা কেন! সুযোগ পেলেই নিত‍্য নতুন ছবি, ভিডিও নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেন তিনি। সে শুটিং ফ্লোর থেকেই হোক বা নিজের ছবি।

সম্প্রতি আরো একটি রিল ভিডিও শেয়ার করেছেন মাদলসা। লাল স্লিভলেস ব্লাউজ, শাড়িতে সুপারহিট হিন্দি গান ‘শুকরান আল্লাহ’ এর সুরে ভিডিও করেছেন তিনি। বোঝাই যাচ্ছে, সিরিয়ালের শুটিংয়ের ফাঁকেই এই ভিডিও করেছেন তিনি। বলা বাহুল‍্য শেয়ার করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি।

অনুপমা কাব‍্যার চরিত্রে অভিনয় করছেন মাদলসা। কিছুদিন আগেই নিজের ইনস্টা হ‍্যান্ডেলে একটি রিল ভিডিও শেয়ার করেন তিনি। সেখানে বনরাজের‍ সঙ্গে একই ঘরে দেখা যাচ্ছে তাঁকে। ভিডিওটি দেখে বোঝা যাচ্ছে আগামী এপিসোডে দুজনের মধ‍্যে রোম‍্যান্টিক দৃশ‍্য শুট করা হবে।

প্রসঙ্গত, ২০১৮ সালের জুলাইতে মিঠুন পুত্র মিমোর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাদলসা। ফিল্মি পরিবারে বড় হওয়ায় অভিনয়ের দিকে আলাদা টান ছিল তাঁর। ২০০৯ এ তেলুগু ছবি ফিটিং মাস্টার এর হাত ধরে ডেবিউ করেন মাদলসা। এছাড়া কন্নড়, তামিল, জার্মান ও কয়েকটি হিন্দি ছবিতেও অভিনয় করেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Madalsa M Chakraborty (@madalsasharma) on

Back to top button