টাইমলাইনবিনোদনভিডিও

অফশোল্ডার কালো গাউনে ইংরেজি গানের তালে নাচ মিঠুনের পুত্রবধূর, চরম ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: সুপারস্টার মিঠুন চক্রবর্তীর (mithun chakraborty) পুত্রবধূ মাদলসা শর্মা (madalasa sharma) যে হিন্দি (hindi) সিরিয়াল (serial) জগতে বেশ জনপ্রিয় তা এতদিনে অনেকেই জেনে গিয়েছেন। নিজের অভিনয় দক্ষতা দিয়েই দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি। তবে সেই সঙ্গে মিঠুনের পুত্রবধূ হওয়ায় মাদলসাকে নিয়ে কৌতূহলও কম নেই নেটিজেন ও দর্শকদের।

সোশ‍্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন মাদলসা। প্রায়ই সিরিয়ালের সেট থেকে ছবি, ভিডিও শেয়ার করতে থাকেন তিনি। অভিনয়ের পাশাপাশি নজরকাড়া স্টাইল স্টেটমেন্ট দিয়েও নেটিজেনদের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি ফের কয়েকটি নতুন ছবি ও ভিডিও সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মাদলসা।

IMG 20201129 180114 Bangla Hunt Bengali News

সিরিয়ালে তাঁর চরিত্র ‘কাব‍্যা’র জন্মদিন উপলক্ষে একটি কালো জমকালো গাউন পরেছিলেন মাদলসা। এই হট অবতারে ফটোশুট তো তিনি করেইছেন, একটি নাচের ভিডিও করেছেন অভিনেত্রী। জনপ্রিয় মার্কিন গায়িকা টেলর সুইফট এর ইংরেজি গান ‘লাভ স্টোরি’র সঙ্গে ভিডিওটি করেছেন মাদলসা।

সেই সঙ্গে ভিডিওর ক‍্যাপশনে মাদলসা লিখেছেন, ‘রাজপুত্রের আসার অপেক্ষায় বসে আছি’। সেই সঙ্গে তিনি আরো জানান, অনুপমা সিরিয়ালে তাঁর অভিনীত চরিত্র কাব‍্যার জন্মদিন পালন দেখানো হবে। সেই উপলক্ষে সিরিয়ালের নায়ক বনরাজ দারুন কোনো চমকও ভেবে রেখেছেন। তার অপেক্ষাতেই রয়েছেন তিনি।

 

প্রসঙ্গত, ২০১৮ সালের জুলাইতে মিঠুন পুত্র মিমোর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাদলসা। ফিল্মি পরিবারে বড় হওয়ায় অভিনয়ের দিকে আলাদা টান ছিল তাঁর। ২০০৯ এ তেলুগু ছবি ফিটিং মাস্টার এর হাত ধরে ডেবিউ করেন মাদলসা। এছাড়া কন্নড়, তামিল, জার্মান ও কয়েকটি হিন্দি ছবিতেও অভিনয় করেছেন তিনি।

Back to top button