টাইমলাইনবিনোদন

ডেবিউয়ের পরেই চরম ফ্লপ, স্বামী মহাক্ষয়ের থেকে সিরিয়াল করে বেশি কামান মিঠুন-পুত্রবধূ মাদলসা

বাংলাহান্ট ডেস্ক: কয়েকদিনের মধ‍্যেই সমস্ত লাইমলাইট কেড়ে নিয়েছেন মিঠুন চক্রবর্তীর (mithun chakraborty) পুত্রবধূ মাদলসা শর্মা (madalasa sharma)। ২০১৮ সালের জুলাইতে মিঠুন পুত্র মহাক্ষয় ওরফে মিমোর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাদলসা। খুব বেশিদিন হয়নি অভিনয় জগতে পা রেখেছেন মাদলসা। কিন্তু এর মধ‍্যেই তুমুল জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি।

অনুপমা সিরিয়ালে অভিনয়ের সুবাদেই জনপ্রিয় হয়ে উঠেছেন মাদলসা। উপরন্তু তিনি মিঠুনের পুত্রবধূ। বাড়িতেও হামেশাই অভিনয় নিয়েই কথাবার্তা চলে। মাদলসার ক‍্যারিশ্মা প্রকাশ পেতে দেরি হয়নি। অনুপমা সিরিয়ালে মূলত ‘ভ‍্যাম্প’ চরিত্রে অভিনয় করছেন মাদলসা। কিন্তু খল চরিত্রেও নিজের অভিনয় দক্ষতা দিয়ে সবার মন জয় করে নিয়েছেন তিনি।


এখনো এক বছরও হয়নি শুরু হয়েছে অনুপমা সিরিয়াল। কিন্তু টিআরপির দিক দিয়ে অন‍্যান‍্য সিরিয়ালগুলিকে অনায়াসে টেক্কা দিচ্ছে। অনুপমা, তাঁর স্বামী বনরাজ ও কাব‍্যাকে ঘিরে আবর্তিত হচ্ছে সিরিয়ালের বিষয়বস্তু। বনরাজকে নিজের প্রেমের জালে ফাঁসাতে চায়। এই চরিত্রেই অভিনয় করছেন মাদলসা।

 

জানা গিয়েছে, এই সিরিয়ালের এক একটি এপিসোডের জন‍্য একটা বড় অঙ্কের পারিশ্রমিক পকেটস্থ করেন মাদলসা। এক একটি এপিসোডের জন‍্য ৩০ হাজার টাকা তিনি নেন বলে জানা গিয়েছে। তবে সিরিয়ালের অন‍্য অভিনেতা অভিনেত্রীরাও নেহাত কম যান না। অনুপমা অর্থাৎ রূপালী গাঙ্গুলী প্রতি এপিসোডের জন‍্য নেন ৬০ হাজার টাকা। বনরাজ চরিত্রে অভিনয় করছেন সুধাংশু পাণ্ডে। কিন্তু এপিসোড পিছু নেন ৫০ হাজার টাকা।

প্রসঙ্গত, ফিল্মি পরিবারে বড় হওয়ায় অভিনয়ের দিকে আলাদা টান ছিল মাদলসার। ২০০৯ এ তেলুগু ছবি ফিটিং মাস্টার এর হাত ধরে ডেবিউ করেন মাদলসা। এছাড়া কন্নড়, তামিল, জার্মান ও কয়েকটি হিন্দি ছবিতেও অভিনয় করেছেন তিনি।

এর আগে অন্নপূর্ণা নামে একটি টেলিভিশন ধারাবাহিকে অভিনয় করেছেন মাদলসা। গত বছরের ১৩ জুলাই থেকে শুরু হয় ধারাবাহিকটির সম্প্রচার। টেলিভিশন দিয়ে কেরিয়ার শুরু করার কথা নাকি মিঠুনই বলেন মাদলসাকে।

Back to top button