টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

মানলেন না সরকারি আইন! নাতিকে নিয়ে মন্দারমণি সৈকতে গাড়ি চালিয়ে বিতর্কে মদন মিত্র

বাংলাহান্ট ডেস্ক : বিতর্ক আর মদন মিত্র (Madan Mitra), বাংলার রাজনীতিতে এই দুটো যেন সমার্থক শব্দ। সপ্তমীর সন্ধ্যায় জাঁকজমক করে নিজের নতুন গানের অ্যালবাম উদ্বোধনে করলেন। কিন্তু তার কয়েক ঘন্টার মধ্যেই জড়িয়ে গেলেন নতুন বিতর্কে।

পুজোর মধ্যে এবার মন্দারমণি সৈকতে গাড়ি চালিয়ে বিতর্কে জড়ালেন এমএম। মন্ত্রীর এই বেআইনি কাজের তীব্র নিন্দা করেন বিজেপি শিবির। তবে এই বিষয়ে কামারহাটির বিধায়কের কোনও প্রতিক্রিয়া এখনও পর্যন্ত পাওয়া যায়নি বলেই জানা যাচ্ছে।

পুজোর ছুটি কাটাতে মন্দারমণি ঘুরতে গিয়েছেন তৃণমূল বিধায়ক মদন মিত্র। সমুদ্র সৈকতে গিয়েও নিজের রঙিন মেজাজে ধরা দেন তিনি। লালরঙের গাড়ি নিয়ে বেরিয়ে পড়েন। সোজা চলে যান সমুদ্র সৈকতে। তাঁর সঙ্গে কয়েকজন আরও বেশ কয়েকজন যুবক ছাড়াও ছিল তাঁর আদরের নাতি। গাড়ির উপরে নাতিকে বসিয়ে সমুদ্র সৈকতে ঘুরে বেড়ান বিধায়ক।

দু’একবার চালকের আসনেও দেখা যায় তাঁকে। সমু্দ্র সৈকতে গাড়ি চালানোর জেরেই এবার চরম বিতর্কে পড়লেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। বছর কয়েক আগে মন্দারমণি সৈকতে একাধিক দুর্ঘটনা ঘটে। যার জেরে জেলা প্রশাসনের পক্ষ থেকে মন্দারমণি সৈকতে গাড়ি চালানো সম্পূর্ণ নিষিদ্ধ করা হয়। কিন্তু তিনি যে মদন মিত্র। তাই আইনকে বুড়ো আঙুল দেখিয়ে সেই নিষিদ্ধ এলাকাতেই এবার গাড়ি চালানোর অভিযোগ প্রকাশ্যে এল মদনের বিরুদ্ধে।

গতকালই, পুজোয় নতুন মিউজিক ভিডিয়ো প্রকাশ করেন মদন মিত্র। চোখে কালো চশমা, গলায় উত্তরীয়, ধুতি-পাঞ্জাবীতে তাঁকে দেখা যায় ভিডিয়োতে। নতুন এই গানের ভিডিয়োর নাম ‘মা এসেছে’। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এই পুজোর গানের ভিডিয়ো পোস্ট করেছেন মদন মিত্র। গায়িকা চয়নিকার সঙ্গে এই মিউজিক ভিডিয়োতে দেখা গিয়েছে তাঁকে। ভিডিয়োতে মদনকে ধুনচি নাচে পা মেলাতে দেখা গিয়েছিল।

 

Related Articles