টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচন

পরশুরাম গরুর মাংস ছাড়া খেতেন না, সীতা গরু রান্না করে খাইয়েছেনঃ মদন মিত্র

বাংলা হান্ট ডেস্কঃ রাজ্যে ভোটের দামামা বাজতেই শুরে হয়ে গিয়েছে নেতাদের অকথা-কুকথা বলার মরশুম। শাসক বিরোধী দুই পক্ষের নেতারা একে অপরকে আক্রমণ করতে গিয়ে এমন কিছু বলে ফেলছেন, যেটা একজন জন প্রতিনিধির মুখে মানায় না। এরকমই কিছু উদাহরণ দেখা গেল তৃণমূলের প্রাক্তন বিধায়ক মদন মিত্রের মুখে। তিনি বিজেপির সাংসদ অর্জুন সিংকে আক্রমণ করতে গিয়ে সবরকম মর্যাদা ভুলে গেলেন।

বাংলার একটি সংবাদমাধ্যমে দুজনের মধ্যে বিতর্কের অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল। সেখানে তৃণমূল নেতা মদন মিত্র বিজেপির সাংসদ অর্জুন সিংকে হুঁশিয়ারি দিয়ে বলেন, সাবধানে কথা বলুন আপনাকে কিন্তু বিটি রোডের উপর দিয়ে যেতে হয়। এছাড়াও তিনি অর্জুন সিংকে আক্রমন করতে গিয়ে ওনার বাবা তুলে কথা বলেন। অর্জুন সিংকে নিজের পাঞ্জা কেটে নেওয়ারও চ্যালেঞ্জ দেন মদনবাবু।

এরপরই তিনি বিজেপিকে আক্রমণ করতে গিয়ে বলেন, ‘আপনি জানেন, জানকী ( সীতা দেবী) যখন জানতে পারল বাড়িতে পরশুরাম এসেছেন তখন জানকী বললেন তাড়াতাড়ি একটা ছোট গরু ভালো করে রান্না করে দাও। পরশুরাম গরু ছাড়া খাবে না। বড্ড রাগি।” মদন মিত্রের এই কথার জবাবে বিজেপির সাংসদ অর্জুন সিং বলেন, ধর্মের এই পাঠ কি আপনাকে মমতা বন্দ্যোপাধ্যায় শিখিয়েছেন?

এছাড়াও মদন মিত্র টিভি চ্যানেলের আরেকটি টক শোয়ে গোটা দেশে জয় শ্রী রাম স্লোগান ব্যান করার দাবি জানান। এমনকি তিনি এও বলেন যে, তিনি জয় শ্রী রাম স্লোগানের বিরুদ্ধে হাইকোর্টে যাবেন। মদন মিত্র বলেন, ‘এটা ভারতবর্ষ। জয় শ্রী রাম এই স্লোগানটাকে ব্যান করতে হবে। আমি হাইকোর্ট যাচ্ছি।”

Related Articles

Back to top button