টাইমলাইনবিনোদন

বাড়িতে ঢুকতে দেননি ত্বরিতা-সৌরভ, জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে অপ্রস্তুত মদন মিত্র

বাংলাহান্ট ডেস্ক: বিয়ের পর প্রথম জন্মদিন অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ‍্যায়ের (twarita chatterjee)। অবশ‍্য এখন অভিনেত্রী ছাড়াও তাঁর আরেকটি পরিচয় রয়েছে। তিনি তরুণ কুমারের নাতবৌ। অভিনেতা তরুণ কুমারের নাতি সৌরভ বন্দ‍্যোপাধ‍্যায়ের সঙ্গে চলতি বছরেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। বিয়ের পর প্রথম জন্মদিন বেশ ধুমধাম করেই পালন করেছেন। কিন্তু তৃণমূল বিধায়ক মদন মিত্রের (madan mitra) অভিযোগ, তাঁকে নাকি বাড়িতেই ঢুকতে দেননি ত্বরিতা সৌরভ।

দুদিন আগে ছিল ত্বরিতার জন্মদিন। স্বামী সৌরভ, বন্ধুবান্ধবদের নিয়ে হই হুল্লোড় করে জন্মদিন পালন করেছেন তিনি। জন্মদিনের পার্টির ছবি ইতিমধ‍্যেই বেশ ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সেদিনই ত্বরিতাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়েছিলেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। কিন্তু তাঁর অভিযোগ, তাঁকে বাড়িতে ঢুকতে পর্যন্ত দেননি ত্বরিতা ও সৌরভ।


এই ঘটনার একদিন পরেই সৌরভকে সঙ্গে নিয়ে মদন মিত্রের সঙ্গে দেখা করতে যান ত্বরিতা। তাঁদের পাশে নিয়েই ফেসবুকে লাইভে আসেন তৃণমূল বিধায়ক। প্রকাশ‍্যেই জানান তাঁর অভিযোগ। তিনি দাবি করেন, জন্মদিনের দিনের দিন ত্বরিতার বাড়িতে শুভেচ্ছা জানাতে গেলেও তাঁকে বাড়িতে ঢুকতে দেওয়া হয়নি।

লাইভে মদন মিত্র বলেন, “কথায় বলে বেটার লেট দ্যান নেভার। এই মুহূর্তে বাংলায় মদন মিত্রের সবথেকে প্রিয় অভিনেত্রী ত্বরিতা। ওর কাল জন্মদিন ছিল। আমি গিয়েছিলাম, ওরা আমায় ঢুকে দেয়নি। কারণ আমি রাত আড়াইটেয় গিয়েছিলাম। তখন আমাকে কতগুলো কুকুর তাড়া করেছিল।”

এই অভিযোগ যে মজার ছলেই তা আর বুঝতে বাকি নেই নেটিজেনদের। এদিন নিজের প্রিয় অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়ে দেন মদন মিত্র। তিনি বলেন, এই মুহূর্তে যত পরিচালক বা প্রযোজক আছেন, ত্বরিতার মতো মেয়েদের এগিয়ে আনুন। ‘রানি রাসমণি’ এমনি এগোয়নি, ত্বরিতার কন্ট্রিবিউশন রয়েছে। ত্বরিতা উত্তম কুমারের পরিবারের বউ। উত্তম কুমারের নাতির বউ। দেবলীনা, গৌরব সকলের সঙ্গেই আমার ভাল রিলেশন। সৌরভ, ত্বরিতা আমার পরিবারের অংশ। আমি প্রোডাকশন করলে ত্বরিতাকে প্রধান চরিত্রে নেব।’

এখানেই থামেননি তৃণমূল বিধায়ক। তাঁর মতে, অভিনেতা সৌরভ চট্টোপাধ‍্যায় তাঁর কম্পিটিটর। এছাড়া আর কাউকেই প্রতিদ্বন্দ্বী ভাবেন না তিনি। উত্তম কুমারের গানে হেমন্ত মুখোপাধ‍্যায়ের পর সৌরভ ছাড়া আর কাউকে মানায় না। তবে মদন মিত্রের কথায়, অভিনয় দক্ষতার দিক দিয়ে উত্তমকুমারের তুলনায় তরুণকুমারের তিনি বেশি ভক্ত।

Related Articles

Back to top button