টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতিখেলা

কথা রাখলেন মদন, মোহনবাগান সমর্থক হয়েও ইস্টবেঙ্গল ক্লাবকে এক মাসের বেতন সাহায্য

বাংলা হান্ট ডেস্কঃ তিনি প্রাক্তন ক্রীড়া মন্ত্রী, যদিও নামের আগে এখন প্রাক্তন শব্দটা জুড়লেও খেলার প্রতি ভালবাসাটা তার এখনও রয়ে গেছে সমানতালে। সেটাই আরেকবার প্রমান করলেন মদন মিত্র (Madan Mitra)। গত কয়েকদিন ধরেই, ইস্টবেঙ্গল (East Bengal) এবং শ্রী সিমেন্টকে (Shree Cement) নিয়ে রীতিমতো সমস্যার বাতাবরণ তৈরি হয়েছে। বুধবার এই নিয়ে ক্লাবের সামনে বিক্ষোভ দেখান ইস্টবেঙ্গল সমর্থকরা।

এ বিষয়ে এর আগেই ফেসবুক লাইভে মুখ খুলেছেন মদন মিত্র। তিনি বলেছিলেন, ‘ওসব শ্রী সিমেন্ট বনশ্রী সিমেন্ট বুঝিনা, ইস্টবেঙ্গল ক্লাব বিক্রি করতে দেব না। এ ব্যাপারে আমি সমর্থকদের সঙ্গে আছি।’ শুধু তাই নয়, ক্লাবের বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে নিজের একমাসের বেতনও ক্লাব কর্তৃপক্ষের হাতে তুলে দেবার কথা বলেন তিনি। শুধু কথা নয়, এই প্রতিশ্রুতি আজ পালনও করে দেখালেন মদন মিত্র।

নিজে মোহনবাগানের সমর্থক হয়েও আজ হলুদ ধুতি এবং লাল পাঞ্জাবী পড়ে ক্লাবের টেন্টে পৌঁছান মদন। কার্যত বল দিয়ে গোলও করেন। আর তারপর বিধায়ক হিসেবে এক মাসের সম্পূর্ণ বেতন তুলে দেন কর্তৃপক্ষের হাতে। গতকাল সমর্থকদের উপর লাঠিচার্জ করেছিল পুলিশ। কালকের মত আজও এই ঘটনার নিন্দা করেন মদন। বলেন, “কাল যা হয়েছে ঠিক হয়নি।”

ইস্টবেঙ্গল সমর্থকদের ভালোবাসার জায়গাটা সকলকেই বুঝতে হবে বলেও মন্তব্য করেন তিনি। তার কথায়, “অভাব আছে। ঠিক আছে কয়েকটা ট্রফি পায়নি। ট্রফি পায়নি বলেই ক্লাব বিক্রি করে দেওয়া হবে। মানে এরপর বিশ্বভারতীর রেজাল্ট খারাপ হলে সেখানে রবীন্দ্রনাথে মূর্তি উড়ে যাবে? আমি কিন্তু তৃণমূল নেতা হিসাবে বলছি না। আমি কিন্তু প্রাক্তন ক্রীড়ামন্ত্রী ছিলাম।”

 

Related Articles

Back to top button