টাইমলাইনবিনোদন

বিয়ের পর প্রথম জন্মদিন, মানালিকে শুভেচ্ছা জানাতে হাজির মদন মিত্র

বাংলাহান্ট ডেস্ক: নির্বাচনের আগে আগেই সবাইকে বড়সড় চমক দিয়ে রাজনীতিতে যোগ দিয়েছেন অভিনেত্রী মানালি দে (manali dey)। মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের সভায় একঝাঁক টলি ও টেলি তারকার সঙ্গে তৃণমূলে যোগ দিয়েছিলেন তিনি। তাঁদের মধ‍্যে প্রায় সকলেই নির্বাচনের টিকিট পেলেও ভাগ‍্য সহায় হয়নি মানালির।

তবে দলের জিতে ভীষন খুশি অভিনেত্রী। উপরন্তু তাঁর জন্মদিনটি আরো রঙিন করে তুলতে উপস্থিত হন কামারহাটির বিধায়ক মদন মিত্র (madan mitra)। আজ, বৃহস্পতিবার মানালির জন্মদিন। গত বছরেই ঘরোয়া অনুষ্ঠান করে বিয়ে সেরেছিলেন অভিনেত্রী। বিয়ের পর এটাই প্রথম জন্মদিন তাঁর।


রাজ‍্য জুড়ে আংশিক লকডাউন চলায় অবশ‍্য বাইরে বেরিয়ে দিনটা উদযাপন করার উপায় নেই মানালির। তবে তাঁকে নিরাশ হতে হয়নি। কারণ এদিন তাঁকে সঙ্গ দিতে তাঁর বাড়িতে উপস্থিত হন মদন মিত্র। আজ রাজ‍্যের নব নির্বাচিত বিধায়কদের শপথ গ্রহণ অনুষ্ঠান ছিল। ব‍্যস্ত শিডিউলের ফাঁকেই ফুলের তোড়া নিয়ে মানালিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে যান মদন মিত্র।

এদিন একেবারে ঘরোয়া লুকে দেখা মেলে মানালির। স্বামী অভিমন‍্যুকে নিয়ে মদন মিত্রর সঙ্গে ছবিও তোলেন তিনি। সেই সব ছবি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করে মানালি লিখেছেন, ‘জন্মদিনের প্রাপ্তি, অনেক ধন‍্যবাদ দাদা এত ব‍্যস্ততার মধ‍্যেও সময় বার করে এলেন। ভাল থাকুন, সুস্থ থাকুন।’

প্রসঙ্গত, নির্বাচনের আগে মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের সাহাগঞ্জের সভায় তৃণমূলে যোগ দিয়ে হাতে দলীয় পতাকা তুলে নিয়েছেন রাজ চক্রবর্তী, সায়নী ঘোষ, জুন মালিয়া, মানালি দে, কাঞ্চন মল্লিক, সুদেষ্ণা রায়রা।

গত বছরের ১৫ অগাস্ট স্বাধীনতা দিবসে আইনি মতে বিয়ে সারেন অভিনেত্রী মানালি মনীষা দে ও পরিচালক অভিমন‍্যু মুখোপাধ‍্যায়। বাকি ছিল শুধু আনুষ্ঠানিক বিয়েটা। ২০১৯ এর ২১ সেপ্টেম্বর চার হাত এক হয় এই অভিনেত্রী ও পরিচালক জুটির। অভিমন‍্যুর বাড়িতেই আনুষ্ঠানিক ভাবে বিয়ে সারেন এই যুগল।

Related Articles

Back to top button