টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

আবারও পোস্টার বিতর্ক, কলকাতার রাস্তায় রাজনৈতিক রং বিহীন পোস্টার মদন মিত্রের

বাংলাহান্ট ডেস্কঃ বেশ কিছুদিন আলোচনার শীর্ষে না থাকলেও, আবারও সংবাদের শিরোনামে উঠে এলেন মদন মিত্র (madan mitra)। নিজেকে সক্রিয় রাজনীতি থেকে অনেক দূরে সরিয়ে বর্তমানে স্যোশাল মিডিয়ায় ব্যাপকহারে ফেমাস হয়েছেন তিনি। সম্প্রতিকালে একটি ফেসবুক পেজও ওপেন করেছেন, যার ফলোয়ার সংখ্যাও নেহাত কম নয়।

মদন মিত্রের পোস্ট বিভ্রাট
‘citizen madan mitra’-এই পেজেই শনিবার রাতে তৃণমূলের প্রাক্তন মন্ত্রী মদন মিত্রের এক পোস্টকে ঘিরেই স্যোশাল মিডিয়ায় ওঠে সমালোচনার ঝড়। তিনি লেখেন- ‘প্যাকেট আপের সময়’! এই কথার সঠিক অর্থ এখনও কিছু বোঝা না গেলেও, তাঁর কমেন্ট বক্সে কিন্তু উত্তেজনা তুঙ্গে। রাজনৈতিক-অরাজনৈতিক-খিল্লিজনিত নানা কমেন্ট ইতিমধ্যেই পড়ে গিয়েছে তাঁর এই পোস্টের ভিত্তিতে।

মদন মিত্রের পোস্টার
তবে কিন্তু এখানেই শেষ নয়। মদন মিত্রকে নিয়ে কৌতুহল আরও জোরালো হয়েছে দক্ষিণ কলকাতায় তাঁর পোস্টার ছড়িয়ে পড়া নিয়ে। না তো দলে নাম, না তো দলের কোন চিহ্ন, রাজনৈতিক রং সরিয়ে খানিকটা শুভেন্দু অধিকারীর ‘দাদার অনুগামীর’ স্টাইলেই দক্ষিণ কলকাতার অভিজাত এলাকার বাংলার একাডেমির বাইরে দেখা গেল মদন মিত্রের বেশ কয়েকটি পোস্টার। সেই পোস্টারে লেখা রয়েছে- ‘দুঃস্থ শিল্পীদের পাশে ছিলাম, আছি, থাকব।’

bbbk Bangla Hunt Bengali News

সংশয়ে দল
একুশের নির্বাচনের পূর্বেই দল ভাঙ্গনের খেলা শুরু হয়েছে বাংলার শাসক শিবিরে। এমনকি একাধিক তাবড় তাবড় নেতা কর্মীরাও দলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করছেন সর্বসমক্ষে। শুভেন্দু অধিকারীকে নিয়ে সংশয়ে থাকা দল মদন মিত্রের এই আচরণে আরও যেন গভীর সমুদ্রে খাবি খাচ্ছে। তবে কি এবার এক নতুন ইনিংস শুরু করার কথা ভাবছেন মমতা ব্যানার্জীর অন্যতম ছায়াসঙ্গী মদন মিত্র?

Back to top button