টাইমলাইনবিনোদন

তোমার একারই সন্তান হয়েছে? ছবিতে একরত্তি ছেলের মুখ ঢেকে কুৎসিত কটাক্ষের শিকার মধুবনী

বাংলাহান্ট ডেস্ক: হাল আমলে ট্রোলিংয়ের পরিমাণ একটু বেশিই বেড়েছে। সোশ‍্যাল মিডিয়াকে ঢাল বানিয়ে কুরুচিকর কমেন্ট করার লোকের অভাব নেই নেটদুনিয়ায়। তাদের প্রধান নিশানা তারকারা। বলিউড থেকে টলিউড, উঠতে বসতে হেনস্থা হতে হয় চেনা পরিচিত মুখদের। তালিকায় নবতম সংযোজন জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী মধুবনী গোস্বামী (madhubani goswami)।

মধুবনীর ট্রোলড হওয়ার কারণটাও খুব অদ্ভূত। ছবিতে ছেলের মুখ কেন ঢেকে রেখেছেন তিনি? তা নিয়েই কটাক্ষ ছুঁড়েছেন নেটিজেনদের একাংশ। গত এপ্রিলে মা হয়েছেন মধুবনী। তাঁর গোটা জগৎ জুড়ে এখন ছেলে কেশব। প্রথমে কিছু রীতি নিয়মের জন‍্য সন্তানের মুখ প্রকাশ‍্যে না আনলেও জন্মাষ্টমীর পরেই একরত্তির মুখ সোশ‍্যাল মিডিয়া অনুরাগীদের দেখিয়েছিলেন মধুবনী।


তবে অভিনেত্রীর সাম্প্রতিক ছবিতে ফের স্টিকার দিয়ে ছেলের মুখ ঢেকে দিয়েছেন অভিনেত্রী। সোনালি পাড়ের সবুজ শাড়ি, লাল ব্লাউজে সেজেগুজে ছেলেকে কোলে নিয়ে লেন্সবন্দি হয়েছেন মধুবনী। ছোট্ট রাজপুত্রের পরনেও লাল পাঞ্জাবী ও সাদা ধুতি। মধুবনীর ক‍্যাপশন দেখেই মনে করা হচ্ছে ছেলে কেশবকে কোলে নিয়েই বসে রয়েছেন তিনি।

ক‍্যাপশনে মধুবনী লিখেছেন, ‘আমার দূর্গাপূজা। আমার লক্ষ্মীপূজা। আমার নিত‍্যদিন। শুধুই গোপাল সেবা।’ ছেলের মুখ প্রকাশ‍্যে এনেও এই ছবিতে হঠাৎ স্টিকার দিয়ে ঢেকে দেওয়ার কারণ জানাননি মধুবনী। আর তাতেই ক্ষেপেছেন নেটনাগরিকদের একাংশ। একজনের প্রশ্ন, ‘বাচ্চা তো ভগবান। তার মুখ কি স্টিকার দিয়ে লুকিয়ে রাখে?’


আরেকজনের বক্তব‍্য, ‘বাচ্চার মুখ যখন সৃটিকার দিয়ে ঢেকে রাখবে তাহলে ছবি ছাড়ো কেন? আগে তো একবার দেখালে এখন আবার স্টিকার কেন, তোমাদের কি শুধু একারই বাচ্চা হয়েছে আর কি কারোর বাচ্চা হয় নি? কী বোঝাতে চাইছো?’ কয়েকজনের কটাক্ষ, বলিউড তারকাদের দেখে নকল করার চেষ্টা, ছবি পোস্ট করার ইচ্ছা এদিকে কুসংষ্কারও আছে। তাই এই ব‍্যবস্থা। তবে মধুবনীর ঢাল হয়েও দাঁড়িয়েছেন অনেকে। নিশ্চয়ই কোনো কারণ রয়েছে যার জন‍্য ছেলের মুখ ঢেকেছেন মধুবনী, বক্তব‍্য শুভানুধ‍্যায়ীদের।

Related Articles