টাইমলাইনবিনোদন

নতুন সদস‍্য আসছে রাজা-মধুবনীর সংসারে, সন্তান রূপে রাধা বা কৃষ্ণকে চাই অভিনেত্রীর

বাংলাহান্ট ডেস্ক: ছোটপর্দার অন‍্যতম জনপ্রিয় তারকা হলেন রাজা গোস্বামী (raja goswami) ও মধুবনী গোস্বামী (madhubani goswami)। এরা দুজন সিনে ইন্ডাস্ট্রির অন‍্যতম জনপ্রিয় জুটিও বটে। সেই জনপ্রিয় ধারাবাহিক ‘ভালবাসা ডট কম’ এ একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন দুজন। ওম তোরার অনস্ক্রিন জমাটি রসায়ন সুপারহিট হয়েছিল।

তখন থেকেই প্রেম ও তারপর বিয়ে। নয় নয় করে বিবাহিত জীবনেরও কম বয়স হল না। ২০১৬ র ৯ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েন রাজা ও মধুবনী। তারপর থেকে চুটিয়ে চলছে সংসার ও অভিনয়। পুজোর আগেই নিজের বিউটি পার্লার উদ্বোধনেরও সুখবর দিয়েছিলেন অভিনেত্রী। এবার আরো এক খুশির খবর দিলেন এই জুটি।


অবশেষে দুজনের সংসার তিন জনের হতে চলেছে। মা হতে চলেছেন মধুবনী। সোশ‍্যাল মিডিয়ায় নিজেই এই খুশির খবর জানিয়েছেন তিনি। তবে সোজাসুজি নয়। পরপর কয়েকটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। সেই সঙ্গে ক‍্যাপশন দেখেই অনুরাগীরা বুঝে গিয়েছেন খুব শিগগিরিই নতুন সদস‍্য আসতে চলেছে গোস্বামী পরিবারে।

এই যেমন পার্বতীর কোলে ছোট্ট গণেশের একটি ছবি শেয়ার করে মধুবনী লেখেন, ‘দেখা হবে শুভক্ষণে’। সেই সঙ্গে একটি বাচ্চার ইমোজি। তারপ‍র ছোট্ট গোপাল মূর্তির একটি ছবিও পোস্ট করেন অভিনেত্রী। ক‍্যাপশনে লেখেন, ‘রাধারানীকে আমার কাছে পাঠাও আর নয় তো তুমি এসো। যা খুশি। তোমাকে ভালবাসি।’

View this post on Instagram

Dekha Hobe Shubhokhhone 👶🙏💞 #gratitude #jaimaa

A post shared by Madhubani Goswami (@madhubani.goswami) on

বাদ যায়নি নিজেদের ছবিও। স্বামীর সঙ্গে একটি সেলফি তুলে পোস্ট করেন মধুবনী। জানান, তাঁরা দুজনেই আরো একবার প্রেমে পড়তে চলেছেন। তবে এবার একে অপরের সঙ্গে নয়। নিজেদের বিয়ের একটি পুরনো ছবিও শেয়ার করে মধুবনী জানান, ভেবেছিলেন এই বছর থেকে করওয়া চৌথ পালন করবেন। কিন্তু খুব বিশেষ একটি কারণের জন‍্য করতে পারছেন না। তবে সামনের বছরের থেকে করবেন।

ব‍্যাস, এতেই দুয়ে দুয়ে চার করে নিয়েছেন অনুরাগীরা। অন্তঃসত্ত্বা হওয়ার কারণেই সারাদিন উপোস থাকতে পারবেন না মধুবনী। তাই এই বছরের পরিকল্পনা বাতিল। ইতিমধ‍্যেই শুভেচ্ছার ঢল নেমেছে জুটির সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে।

Back to top button