টাইমলাইনবিনোদন

করোনা আবহে ছোট্ট সদস‍্যের বেশি খেয়াল যত্ন, স্বামী রাজার থেকেও আলাদা ঘুমোচ্ছেন মধুবনী

বাংলাহান্ট ডেস্ক: বেশ কয়েকদিন রাখঢাক গুঞ্জনের পর শেষমেষ মা হতে চলার সুখবর জানান টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী মধুবনী গোস্বামী (madhubani goswami)। রাজা ও মধুবনীর সুখের সংসারে এখন আরেক সদস‍্যের যোগদান করার অপেক্ষা মাত্র।

করোনা আবহে কনসিভ করা, এই পরিস্থিতির মধ‍্যেই জন্ম নেবে সন্তান। তাই ভাবী খুদে সদস‍্যের একটু বেশিই খেয়াল রাখছেন মধুবনী। বাইরে বেরোনো তো নৈব নৈব চ। শুধু মাত্র রুটিন চেকআপের জন‍্যই বাইরে বেরোচ্ছেন অভিনেত্রী। তবে এর মধ‍্যেও শুটিং করতে হচ্ছে রাজাকে। তাই স্বামীর থেকে আপাতত কিছুটা দূরত্ব বজায় রেখেই চলছেন মধুবনী।

IMG 20210113 201836 Bangla Hunt Bengali News
শুটিং সেট থেকে বাড়ি ফিরে যথাযথ সুরক্ষা বিধি মানা তো আছেই, ভাবী সন্তানের কথা ভেবে অতিরিক্ত সুরক্ষার জন‍্যই রাতেও আলাদা ঘরে ঘুমোচ্ছেন রাজা ও মধুবনী। অভিনেত্রী জানিয়েছেন, সন্তান একটু বড় হলে ফের শুটিং সেটে ফিরবেন তিনি।

এর আগে ফের একবার বেবি বাম্প নিয়ে সোশ‍্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেন অভিনেত্রী।
খোলা চুলে হলুদ গাউন পরে ক‍্যামেরাবন্দি হয়েছিলেন মধুবনী। আঙুল দিয়ে দেখান নিজের ক্রমশ বাড়তে থাকা বেবি বাম্প। ক‍্যাপশনে তিনি জানান, সব কাজই করছেন তিনি। কিন্তু সবকিছুর সঙ্গেই খেতে ভুলছেন না। আগত সন্তান যাতে সুস্থ থাকে তার জন‍্য যাবতীয় সুরক্ষা নিচ্ছেন মধুবনী।

তার আগে গোলাপি ফ্লোরাল গাউন পরে হাসি মুখে ক‍্যামেরাবন্দি হয়েছিলেন মধুবনী। এক হাত রেখেছিলেন বেবি বাম্পে। আদরের ভাবী সন্তানের জন‍্য মিষ্টি ডাক দিয়ে ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘পুচু.. জয় মা.. তোমায় অশেষ ধন‍্যবাদ। আশীর্বাদের জন‍্য আমার ধন‍্যবাদ দেওয়ার শেষ নেই।’

Back to top button