fbpx
টাইমলাইনবিনোদনভিডিও গান

শয্যা দৃশ্য থেকে জলের তলায় চুম্বন, চিনতে পারবেন না ‘ইমন’কে

বাংলাহান্ট ডেস্ক: ইমন বা পাখীকে চেনেন অনেকেই। ধারাবাহিকে এই দুই চরিত্রই বেশ জনপ্রিয় হয়েছিল। সৌজন্যে, মধুমিতা। বাংলা টেলিভিশন জগতে দীর্ঘদিন ধরে অভিনয় করছেন তিনি। এতদিনে রীতিমতো পরিচিত মুখ হয়ে উঠেছেন মধুমিতা। কিছুদিন হল টেলিজগতের গণ্ডি পেরিয়ে বড়পর্দায় পা রেখেছেন তিনি। পাশাপাশি নিজের সেই চেনা-পরিচিত ইমেজটাও ঝেড়ে ফেলার চেষ্টা চালাচ্ছেন। আর প্রথম ছবিতেই চমক। অভিনেত্রী যে নতুন ইমেজ গড়ে তুলতে একশো শতাংশ সাফল হয়েছেন তা ছবির টিজারেই ভালোমতো চোখে পড়েছে।

অর্জুন চক্রবর্তীর বিপরীতে ‘লভ আজ কাল পরশু’ ছবিতে দেখা যাবে মধুমিতাকে। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির টিজার। অর্জুনের সঙ্গে জলের তলায় চুম্বন থেকে শুরু করে ঘনিষ্ঠ শয্যা দৃশ্য, একের পর এক ধামাকা দিয়েছেন মধুমিতা। ধারাবাহিকের মধুমিতার সঙ্গে এই মধুমিতার মিল খুঁজতে বসলে কিন্তু ভুল করবেন। কারন বড়পর্দায় একেবারে নতুন অবতারে ধরা দিয়েছেন অভিনেত্রী।

এবার প্রকাশ্যে এল ছবির প্রথম গান ‘শুনে নে’। টিজারের বেশ কিছু দৃশ্যই দেখা গিয়েছে এই গানে। তবে আরও ‘বোল্ড’ লুকে গানের দৃশ্যে ধরা দিয়েছেন মধুমিতা। অর্জুনের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করেছেন। ঘনিষ্ঠ দৃশ্যগুলিতে চোখে পড়েছে তাঁর অভিনয়ের সাবলীলতা। অরিজিৎ ও নিকিতার কণ্ঠে এই গান ইতিমধ্যেই বেশ জনপ্রিয়তা পেয়েছে।

প্রসঙ্গত, কিছুদিন আগে মুক্তিপ্রাপ্ত প্রায় এক মিনিটের টিজার দেখে অনুমান করা গিয়েছিল নিখাদ একটা প্রেমের কাহিনি উপহার দিতে চলেছেন পরিচালক প্রীতম ডি গুপ্তা। টিজারে উঠে এসেছে তিনটি জুটির নাম। অভিরূপ-তৃপ্তি, অভিজিৎ-তৃণা ও অভিষেক-তাপসী। তবে এই জুটিগুলো সম্পর্কে এর থেকে বিশদে কিছুই জানাননি পরিচালক। শোনা গিয়েছে, এই ছবিতে একটি বিশেষ চরিত্রে দেখা মিলবে পাওলি দামেরও। চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘লভ আজ কাল পরশু’।

Back to top button
Close
Close