টাইমলাইনবিনোদনছবি

অনেকদিন আগেই বিবাহ বিচ্ছেদ, অবশেষে পাহাড়ে গিয়ে নতুন সঙ্গী খুঁজে পেলেন মধুমিতা

বাংলাহান্ট ডেস্ক: গত বছরেই চার বছরের বিবাহিত জীবন ছেড়ে বেরিয়ে এসেছেন মধুমিতা সরকার (madhumita sarkar)। অভিনেতা সৌরভ চক্রবর্তীর সঙ্গে দীর্ঘ আট বছরের প্রেম তারপর বিয়ে। কিন্তু বিয়ের পর দুজনেরই মনে হয় আলাদা থাকলেই ভাল থাকবেন তাঁরা। তারপরে সম্পূর্ণ পরিবর্তন ঘটে গিয়েছে মধুমিতার। পা রেখেছেন বড়পর্দায়ও।

চিরকালের ভ্রমণপ্রিয় মধুমিতা নিজের কেরিয়ার ও ভ‍্যাকেশন নিয়েই ব‍্যস্ত থাকেন। এর আগে তাঁর জীবনে নতুন প্রেম নিয়ে গুঞ্জন উঠলে সোজাসুজিই তিনি জানিয়ে দেন এমন কোনো ব‍্যাপারই ঘটেনি এখনো। তবে এবার পাহাড়ে গিয়ে অবশেষে নিজের মনের মতো সঙ্গী খুঁজে পেলেন মধুমিতা।


নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করে অভিনেত্রী জানিয়েছেন এই নতুন সঙ্গীকে সঙ্গে নিয়েই কলকাতা ফিরবেন তিনি। আসলে মধুমিতার এই সঙ্গী হল এক মিষ্টি কুকুর। মধুমিতা তার নাম দিয়েছেন ‘কুচি’। অভিনেত্রী যেখানেই যাচ্ছেন কুচিও তাঁর পিছু নিচ্ছে। তাই কুচিকে সঙ্গে করেই কলকাতা ফিরতে চান তিনি।

সম্প্রতি পাহাড়ি নদীর উপর ট্রেকিং করতে দেখা যায় মধুমিতাকে। পিছল বোল্ডারের উপর পা রেখে রেখে ঠিক এক পার থেকে নদীর অপর পারে পৌঁছে গিয়েছেন মধুমিতা। তাঁর পেছনে ক‍্যামেরা হাতে ‘কমেন্টারি’ করতে শোনা গিয়েছে তাঁর গাইডকেও। বেশ বোঝা যাচ্ছ ফের সোলো ট্রিপে বেরিয়ে পড়েছেন মধুমিতা। এই ভিডিও এখন ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।

২৫ ডিসেম্বর মুক্তি পেয়েছে মধুমিতার নতুন ছবি ‘চিনি’। মা মেয়ের সম্পর্কের টানাপোড়েন নিয়ে তৈরি এই ছবি। এটা বড়পর্দায় মধুমিতার দ্বিতীয় ছবি। তাঁর বিপরীতে রয়েছেন অপরাজিতা আঢ‍্য। নিজের ছবির সাফল‍্য দেখতে রিয়েল লাইফ মায়ের সঙ্গেও সিনেমা হলে আসেন মধুমিতা।

হাউসফুল সিনেমা হলে মায়ের সঙ্গে কয়েকটি ছবি শেয়ার করেন তিনি। সঙ্গে ক‍্যাপশনে লেখেন, ‘আমার রিয়েল লাইফ মিষ্টি মায়ের সঙ্গে চিনি। আমাদের খ্রিস্টমাস এত ভাল করে দেওয়ার জন‍্য ধন‍্যবাদ।’ মধুমিতার মিষ্টি ছবিগুলি ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়।

Back to top button