টাইমলাইনবিনোদন

বড়পর্দায় দ্বিতীয় ছবিও সুপারহিট, রিয়েল লাইফ মিষ্টি মায়ের সঙ্গে নিজের ছবি দেখতে এলেন মধুমিতা

বাংলাহান্ট ডেস্ক: একের পর এক বোল্ড অবতারে সোশ‍্যাল মিডিয়া কাঁপাচ্ছেন অভিনেত্রী মধুমিতা সরকার (madhumita sarkar)। ধারাবাহিক ছেড়ে বড়পর্দায় প্রবেশ করতেই  চমকপ্রদ পরিবর্তন ঘটেছে মধুমিতার। সেই পুরনো পাখিকে এখন আর খুঁজে পাবেন না তাঁর মধ‍্যে। এই নতুন মধুমিতা আরো বেশি গর্জাস, আরো বেশি বোল্ড।

সোশ‍্যাল মিডিয়ায় যে মধুমিতা অত‍্যন্ত সক্রিয় থাকেন তা অনেকেই জানেন। প্রায়দিনই নিত‍্য নতুন ছবি নয়তো ভিডিও শেয়ার করতে থাকেন অনুরাগীদের জন‍্য। ইনস্টাতে মধুমিতার ফ‍্যান ফলোয়িং ছাড়িয়েছে ১০ লক্ষ।


সিরিয়ালের সেই পুরনো পাখির সঙ্গে এই মধুমিতার তফাত চোখে পড়ার মতো। আগের থেকে অভিনয় দক্ষতা যেমন বেড়েছে তাঁর তেমনি বেড়েছে সৌন্দর্য, আরো বোল্ড হয়ে উঠেছেন অভিনেত্রী।

সবে মাত্র গতকাল ২৫ ডিসেম্বর মুক্তি পেয়েছে মধুমিতার নতুন ছবি ‘চিনি’। মা মেয়ের সম্পর্কের টানাপোড়েন নিয়ে তৈরি এই ছবি। এটা বড়পর্দায় মধুমিতার দ্বিতীয় ছবি। তাঁর বিপরীতে রয়েছেন অপরাজিতা আঢ‍্য। এবার নিজের ছবির সাফল‍্য দেখতে রিয়েল লাইফ মায়ের সঙ্গে সিনেমা হলে হাজির মধুমিতা।

হাউসফুল সিনেমা হলে মায়ের সঙ্গে কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি। সঙ্গে ক‍্যাপশনে লিখেছেন, ‘আমার রিয়েল লাইফ মিষ্টি মায়ের সঙ্গে চিনি। আমাদের খ্রিস্টমাস এত ভাল করে দেওয়ার জন‍্য ধন‍্যবাদ।’ মধুমিতার এই মিষ্টি ছবিগুলি এখন ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, সম্প্রতি জানা যায় বড়পর্দায় ফিরছে পুরনো অরণ‍্য পাখি জুটির ম‍্যাজিক। svf এর তরফে জানানো হয়েছে সেলুলয়েডের পর্দায় এবার আসতে চলেছে যশ মধুমিতা জুটি। তবে তাঁদের ছবির নাম বা অন‍্যান‍্য কোনো খবরই এখনো প্রকাশ‍্যে আনা হয়নি। এমনকি যশ বা মধুমিতা কেউই এই বিষয়ে মুখ খোলেননি এখনো। তবে তাতে অনুরাগীদের উৎসাহে এখনো ভাঁটা পড়েনি।

Back to top button