টাইমলাইনবিনোদনভিডিও

পিছল পাথরের উপর পা রেখে দুর্গম পাহাড়ি নদী পেরোচ্ছেন মধুমিতা, দুরন্ত অ্যাডভেঞ্চারের ভিডিও ভাইরাল

বাংলাহান্ট ডেস্ক: লকডাউনের পর থেকে দীর্ঘ একটা সময় বাড়িতেই কেটেছে অভিনেত্রী মধুমিতা সরকারের (madhumita sarkar)। তারপর পরিস্থিতি স্বাভাবিক হলে ফিরে গিয়েছেন শুটিং জীবনে। কিন্তু মধুমিতা যে ঘুরতে খুবই ভালবাসেন তা তাঁর ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে উঁকি দিলেই বোঝা যাবে।

অতি সম্প্রতি মুক্তি পেয়েছে মধুমিতার নতুন ছবি ‘চিনি’। খ্রিস্টমাসে মুক্তিপ্রাপ্ত ছবিটি বক্স অফিসে বেশ ভালই সাড়া ফেলেছে। এখন বেশ কিছুদিন ঝাড়া হাত পা মধুমিতা। তাই ফের পাহাড়ের উদ্দেশে পা বাড়িয়েছেন তিনি। আর সেখান থেকেই কয়েকটি ভিডিও (video) শেয়ার করেছেন অভিনেত্রী।


পাহাড়ি নদীর উপর ট্রেকিং করতে দেখা গিয়েছে মধুমিতাকে। পিছল বোল্ডারের উপর পা রেখে রেখে ঠিক এক পার থেকে নদীর অপর পারে পৌঁছে গিয়েছেন মধুমিতা। তাঁর পেছনে ক‍্যামেরা হাতে ‘কমেন্টারি’ করতে শোনা গিয়েছে তাঁর গাইডকেও। বেশ বোঝা যাচ্ছ ফের সোলো ট্রিপে বেরিয়ে পড়েছেন মধুমিতা। এই ভিডিও এখন ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।

২৫ ডিসেম্বর মুক্তি পেয়েছে মধুমিতার নতুন ছবি ‘চিনি’। মা মেয়ের সম্পর্কের টানাপোড়েন নিয়ে তৈরি এই ছবি। এটা বড়পর্দায় মধুমিতার দ্বিতীয় ছবি। তাঁর বিপরীতে রয়েছেন অপরাজিতা আঢ‍্য। নিজের ছবির সাফল‍্য দেখতে রিয়েল লাইফ মায়ের সঙ্গেও সিনেমা হলে আসেন মধুমিতা।

হাউসফুল সিনেমা হলে মায়ের সঙ্গে কয়েকটি ছবি শেয়ার করেন তিনি। সঙ্গে ক‍্যাপশনে লেখেন, ‘আমার রিয়েল লাইফ মিষ্টি মায়ের সঙ্গে চিনি। আমাদের খ্রিস্টমাস এত ভাল করে দেওয়ার জন‍্য ধন‍্যবাদ।’ মধুমিতার মিষ্টি ছবিগুলি ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, সম্প্রতি জানা যায় বড়পর্দায় ফিরছে পুরনো অরণ‍্য পাখি জুটির ম‍্যাজিক। svf এর তরফে জানানো হয়েছে সেলুলয়েডের পর্দায় এবার আসতে চলেছে যশ মধুমিতা জুটি। তবে তাঁদের ছবির নাম বা অন‍্যান‍্য কোনো খবরই এখনো প্রকাশ‍্যে আনা হয়নি। এমনকি যশ বা মধুমিতা কেউই এই বিষয়ে মুখ খোলেননি এখনো। তবে তাতে অনুরাগীদের উৎসাহে এখনো ভাঁটা পড়েনি।

Back to top button