ছবিটাইমলাইনবিনোদন

দিওয়ালির সাজে ‘গর্জাস’ মধুমিতা, লেহেঙ্গা-চোলিতে নেটপাড়া কাঁপাচ্ছেন অভিনেত্রী, দেখুন ছবি

বাংলাহান্ট ডেস্ক: একের পর এক বোল্ড অবতারে সোশ‍্যাল মিডিয়া কাঁপাচ্ছেন অভিনেত্রী মধুমিতা সরকার (madhumita sarkar)। ধারাবাহিক ছেড়ে বড়পর্দায় প্রবেশ করতেই  চমকপ্রদ পরিবর্তন ঘটেছে মধুমিতার। সেই পুরনো পাখিকে এখন আর খুঁজে পাবেন না তাঁর মধ‍্যে। এই নতুন মধুমিতা আরো বেশি গর্জাস, আরো বেশি বোল্ড।

সোশ‍্যাল মিডিয়ায় যে মধুমিতা অত‍্যন্ত সক্রিয় থাকেন তা অনেকেই জানেন। প্রায়দিনই নিত‍্য নতুন ছবি (photo) নয়তো ভিডিও শেয়ার করতে থাকেন অনুরাগীদের জন‍্য। ইনস্টাতে মধুমিতার ফ‍্যান ফলোয়িং ছাড়িয়েছে ৯ লক্ষ।


সোশ‍্যাল মিডিয়ায় অত‍্যন্ত সক্রিয় থাকেন মধুমিতা। প্রায় প্রতিদিনই কোনো না কোনো নতুন ফটোশুটের ছবি বা ভিডিও শেয়ার করেন তিনি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে। নতুন ফটোশুট না করলেও কুছ পরোয়া নেহি। পুরনো অদেখা ছবিও একই রকম ভাইরাল হয় অভিনেত্রীর।

আর হবে নাই বা কেন! সিরিয়ালের সেই পুরনো পাখির সঙ্গে এই মধুমিতার তফাত চোখে পড়ার মতো। আগের থেকে অভিনয় দক্ষতা যেমন বেড়েছে তাঁর তেমনি বেড়েছে সৌন্দর্য, আরো বোল্ড হয়ে উঠেছেন অভিনেত্রী।

রাত পোহালেই কালিপুজো বা দিওয়ালি। এবার ফেস্টিভ সাজে সেজে উঠলেন মধুমিতা। সাদা লেহেঙ্গা চোলিতে ক‍্যামেরাবন্দি হলেন অভিনেত্রী। গোটা লেহেঙ্গায় রয়েছে মিরর ওয়ার্ক, সঙ্গে কানে মানানসই লম্বা দুল ও হালকা মেকআপ। ব‍্যস, এতেই কাত নেটিজেনরা।

 

সম্প্রতি একটি পুরনো ফটোশুটের অদেখা ছবি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেন মধুমিতা। সবুজ ডিপ নেক শর্ট ড্রেসে চূড়ান্ত মোহময়ী দেখাচ্ছিল তাঁকে। অলস আবেদনময়ী ভঙ্গিতে ক‍্যামেরার জন‍্য পোজ দেন তিনি। তার আগে একদম দেশি অবতারে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। লাল টুকটুকে শাড়ি, ব্লাউজ, নাকে বড় নথ, কপালে ছোট্ট লাল টিপ এমনি লুকে ক‍্যামেরাবন্দি হয়েছিলেন মধুমিতা।

Back to top button