fbpx
টাইমলাইনবিনোদন

জামার বোতাম খুলে অন্তর্বাস দেখিয়ে ভাইরাল মধুমিতা চক্রবর্তী

বাংলা হান্ট ডেস্ক : টেলি ধারাবাহিকের মধ্য দিয়ে পা রেখেছিলেন কেরিয়ারে। তার পর থেকে বাংলা সিরিয়ালের অন্যতম পরিচিত মুখ হয়ে উঠেছেন। সবিনয় নিবেদনের পর কেয়ার করি না তার পর একে একে স্টার জলসা থেকে জি বাংলা সর্বত্রই বেশ কয়েকটি ধারাবাহিক এ তাঁকে দেখা গিয়েছে। কয়েক মাস আগেই কুসুম দোলা সিনেমার শুটিং শেষ হয়েছে।

তবে অভিনয়ের পাশাপাশি ফটো শ্যুট এর জন্য বেশ জনপ্রিয় মধুমিতা চক্রবর্তী। বেশ কয়েকটি বিজ্ঞাপনেও তাঁকে দেখা গিয়েছে। তবে এবার একটি ভিডিও শেয়ার করে রীতিমতো আরও জনপ্রিয় হয়ে উঠেছেন যেখানে দেখা গিয়েছে সাদা শার্টের বোতাম খুলে কালো রঙের অন্তর্বাস দেখাচ্ছেন মধুমিতা চক্রবর্তী আর সেই ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে গিয়েছে।

View this post on Instagram

What's brewing ???

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar) on

এমনিতেই পুরুষ ভক্তের সংখ্যা মধুমিতার কোনও অংশেই কম নেই, যদিও সৌরভ চক্রবর্তীর সঙ্গে মধুমিতার ডিভোর্সের খবর নিয়ে গুঞ্জন উঠেছিল তবে সে সব বাদ দিয়ে এখন ফটোশ্যুটে ব্যস্ত হয়ে পড়েছেন অভিনেত্রী। খুব শীঘ্রই তাঁকে একটি ওয়েব সিরিজের অভিনয় করতে দেখা যাবে।

উল্লেখ্য, বৈবাহিক জীবনে মানিয়ে নিতে পারছেন না তাই বিবাহ বিচ্ছেদের পথে হাঁটছেন মধুমিতা চক্রবর্তী ও সৌরভ চক্রবর্তী কয়েক মাস আগেই এই খবর শোনা যাচ্ছিল টলিউডের আনা যেখানে আছে। যদিও সেই ব্যাপারে স্পিকটি নট দুই তারকাই।

Leave a Reply

Close
Close