ছবিটাইমলাইনবিনোদন

ডিপ নেকের ফাঁকে উঁকি দিচ্ছে বক্ষ বিভাজিকা, সবুজে মন মাতালেন লাস‍্যময়ী মধুমিতা

বাংলাহান্ট ডেস্ক: একের পর এক বোল্ড অবতারে সোশ‍্যাল মিডিয়া কাঁপাচ্ছেন অভিনেত্রী মধুমিতা সরকার (madhumita sarkar)। ধারাবাহিক ছেড়ে বড়পর্দায় প্রবেশ করতেই চমকপ্রদ পরিবর্তন ঘটেছে মধুমিতার। সেই পুরনো পাখিকে এখন আর খুঁজে পাবেন না তাঁর মধ‍্যে। এই নতুন মধুমিতা আরো বেশি গর্জাস, আরো বেশি বোল্ড।

সোশ‍্যাল মিডিয়ায় যে মধুমিতা অত‍্যন্ত সক্রিয় থাকেন তা অনেকেই জানেন। প্রায়দিনই নিত‍্য নতুন ছবি নয়তো ভিডিও (video) শেয়ার করতে থাকেন অনুরাগীদের জন‍্য। ইনস্টাতে মধুমিতার ফ‍্যান ফলোয়িং ছাড়িয়েছে ৯ লক্ষ।

সম্প্রতি একটি পুরনো ফটোশুটের অদেখা ছবি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মধুমিতা। সবুজ ডিপ নেক শর্ট ড্রেসে চূড়ান্ত মোহময়ী দেখাচ্ছে তাঁকে। অলস আবেদনময়ী ভঙ্গিতে ক‍্যামেরার জন‍্য পোজ দিয়েছেন তিনি। ৩৩ হাজারের বেশি লাইক পড়ে গিয়েছে এই ছবিতে।

এর আগে একদম দেশি অবতারে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। লাল টুকটুকে শাড়ি, ব্লাউজ, নাকে বড় নথ, কপালে ছোট্ট লাল টিপ এমনি লুকে ক‍্যামেরাবন্দি হয়েছিলেন মধুমিতা। ব্লাউজের ফাঁকে স্পষ্ট গভীর ক্লিভেজ। লালের প্রতি ভালবাসা জানিয়ে ক‍্যাপশনে তিনি লেখেন, ‘লালটুকু থাকুক না’।

ছবি শেয়ার করতে না করতে ভাইরাল হয়ে গিয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। ১ লক্ষের গণ্ডি ইতিমধ‍্যেই পেরিয়ে গিয়েছে লাইকের সংখ‍্যা। অনুরাগীরা চোখ সরাতে পারছেন না মধুমিতার দিক থেকে। প্রশংসার বন‍্যা বয়ে গিয়েছে অভিনেত্রীর এই ছবিতে।

প্রসঙ্গত, লকডাউনের পর থেকে দীর্ঘ একটা সময় বাড়িতেই কেটেছে অভিনেত্রী মধুমিতা সরকারের। তারপর পরিস্থিতি স্বাভাবিক হলে ফিরে গিয়েছেন শুটিং জীবনে। তারই ফাঁকে কিছুদিন আগে পাহাড়ে ঘুরে এসেছেন মধুমিতা। সেখানে গিয়ে একের পর এক ছবি, ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। ভিডিওতে ভ্রমণের কিছু মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, সবিনয় নিবেদন ধারাবাহিক থেকে তুঙ্গে ওঠে মধুমিতার জনপ্রিয়তা। এই সিরিয়ালে এক অবাঙালি পরিবারের মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এরপর কুসুম দোলার ইমন ও বোঝে না সে বোঝে না এর পাখি তাঁকে তুমুল খ‍্যাতি এনে দেয়।

Back to top button