ছবিটাইমলাইনবিনোদন

নাকে ইয়া নথ, গভীর ক্লিভেজে ‘রেড হট’ মধুমিতা, নেটদুনিয়ায় ঝড় তুললো বোল্ড ছবি

বাংলাহান্ট ডেস্ক: একের পর এক বোল্ড অবতারে সোশ‍্যাল মিডিয়া কাঁপাচ্ছেন অভিনেত্রী মধুমিতা সরকার (madhumita sarkar)। ধারাবাহিক ছেড়ে বড়পর্দায় প্রবেশ করতেই  চমকপ্রদ পরিবর্তন ঘটেছে মধুমিতার। সেই পুরনো পাখিকে এখন আর খুঁজে পাবেন না তাঁর মধ‍্যে। এই নতুন মধুমিতা আরো বেশি গর্জাস, আরো বেশি বোল্ড।

সোশ‍্যাল মিডিয়ায় যে মধুমিতা অত‍্যন্ত সক্রিয় থাকেন তা অনেকেই জানেন। প্রায়দিনই নিত‍্য নতুন ছবি নয়তো ভিডিও (video) শেয়ার করতে থাকেন অনুরাগীদের জন‍্য। ইনস্টাতে মধুমিতার ফ‍্যান ফলোয়িং ছাড়িয়েছে ৭ লক্ষ।

এবারে একদম দেশি অবতারে ধরা দিয়েছেন অভিনেত্রী। লাল টুকটুকে শাড়ি, ব্লাউজ, নাকে বড় নথ, কপালে ছোট্ট লাল টিপ এমনি লুকে ক‍্যামেরাবন্দি হলেন মধুমিতা। ব্লাউজের ফাঁকে স্পষ্ট গভীর ক্লিভেজ। লালের প্রতি ভালবাসা জানিয়ে ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘লালটুকু থাকুক না’।

ছবি শেয়ার করতে না করতে ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়। ৫০ হাজারের গণ্ডি ইতিমধ‍্যেই পেরিয়ে গিয়েছে লাইকের সংখ‍্যা। অনুরাগীরা চোখ সরাতে পারছেন না মধুমিতার দিক থেকে। প্রশংসার বন‍্যা বয়ে গিয়েছে অভিনেত্রীর এই ছবিতে।

View this post on Instagram

Living a dream I never owned ✌️

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar) on

প্রসঙ্গত, লকডাউনের পর থেকে দীর্ঘ একটা সময় বাড়িতেই কেটেছে অভিনেত্রী মধুমিতা সরকারের। তারপর পরিস্থিতি স্বাভাবিক হলে ফিরে গিয়েছেন শুটিং জীবনে। কিন্তু ভ্রমণপ্রিয় মধুমিতার প্রাণটা পালাই পালাই করছিল এই গোটা সময়টা। তাই একটু ফাঁক পেতেই পাহাড়ে উড়ে গিয়েছেন ‘পাখি’।

সেখানে গিয়ে একের পর এক ছবি, ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। ঘুরতে তিনি একাই গিয়েছেন। এমন ভাবে একা একা ঘোরা, একা থাকতেই বেশি পছন্দ করেন বলে জানিয়েছেন মধুমিতা। তাই দায়িত্ব জ্ঞানও তাঁর ষোলো আনা। ভিডিওতে ভ্রমণের কিছু মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী।

View this post on Instagram

Am I free? 🤔 Indeed🤘

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar) on

প্রসঙ্গত, সবিনয় নিবেদন ধারাবাহিক থেকে তুঙ্গে ওঠে মধুমিতার জনপ্রিয়তা। এই সিরিয়ালে এক অবাঙালি পরিবারের মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এরপর কুসুম দোলার ইমন ও বোঝে না সে বোঝে না এর পাখি তাঁকে তুমুল খ‍্যাতি এনে দেয়।

Back to top button