টাইমলাইনবিনোদনভিডিও

ফটোশুটের মাঝে মনের সুখে লাফালাফি, মারকাটারি ফিগারে দুর্দান্ত হাইকিক মধুমিতার! ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: একের পর এক বোল্ড অবতারে সোশ‍্যাল মিডিয়া কাঁপাচ্ছেন অভিনেত্রী মধুমিতা সরকার (madhumita sarkar)। ধারাবাহিক ছেড়ে বড়পর্দায় প্রবেশ করতেই  চমকপ্রদ পরিবর্তন ঘটেছে মধুমিতার। সেই পুরনো পাখিকে এখন আর খুঁজে পাবেন না তাঁর মধ‍্যে। এই নতুন মধুমিতা আরো বেশি গর্জাস, আরো বেশি বোল্ড।

সোশ‍্যাল মিডিয়ায় যে মধুমিতা অত‍্যন্ত সক্রিয় থাকেন তা অনেকেই জানেন। প্রায়দিনই নিত‍্য নতুন ছবি নয়তো ভিডিও (video) শেয়ার করতে থাকেন অনুরাগীদের জন‍্য। ইনস্টাতে মধুমিতার ফ‍্যান ফলোয়িং ছাড়িয়েছে ১০ লক্ষ।

IMG 20201201 143825 Bangla Hunt Bengali News

সোশ‍্যাল মিডিয়ায় অত‍্যন্ত সক্রিয় থাকেন মধুমিতা। প্রায় প্রতিদিনই কোনো না কোনো নতুন ফটোশুটের ছবি বা ভিডিও শেয়ার করেন তিনি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে। নতুন ফটোশুট না করলেও কুছ পরোয়া নেহি। পুরনো অদেখা ছবিও একই রকম ভাইরাল হয় অভিনেত্রীর।

আর হবে নাই বা কেন! সিরিয়ালের সেই পুরনো পাখির সঙ্গে এই মধুমিতার তফাত চোখে পড়ার মতো। আগের থেকে অভিনয় দক্ষতা যেমন বেড়েছে তাঁর তেমনি বেড়েছে সৌন্দর্য, আরো বোল্ড হয়ে উঠেছেন অভিনেত্রী।

এবার একটি ফটোশুটের নেপথ‍্যের মুহূর্তগুলি ভিডিওতে তুলে ধরেছেন মধুমিতা। ভিডিওতে ফুরফুরে মেজাজে দেখা গিয়েছে তাঁকে। প্রাণ ভরে কখনো বাচ্চাদের মতো লাফাচ্ছেন আবার কখনো দুরন্ত হাইকিক মারছেন অভিনেত্রী। এই ভিডিও এখন ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।

সম্প্রতি নীল অফ শোল্ডার পুলওভারে ক‍্যামেরাবন্দি হয়েছেন মধুমিতা। চোখের আনমনা দৃষ্টি, হালকা অগোছালো চুল যেন আরো সৌন্দর্য বাড়িয়ে দিয়েছে তাঁর। বড়পর্দায় তাঁর অভিষেক ছবি ‘লভ আজ কাল পরশু’র জনপ্রিয় গান ‘শুনে নে’ এর একটি লাইন তুলে দিয়েছেন ক‍্যাপশনে।

এর আগে সাদা কালো পোলকা ডট ড্রেসে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। মাথায় চূড়া করে বাঁধা চুল, কানে সাদা মুক্তোর কানের দুল ও হালকা মেকআপে চরম মোহময়ী দেখাচ্ছিল তাঁকে। শেষমেষ শান্তি খুঁজে পেয়েছেন বলেও ছবিতে জানিয়েছিলেন মধুমিতা।

Back to top button