টাইমলাইনবিনোদনভিডিও

একা ঘুরতে গিয়ে হারিয়ে গিয়েছেন ঘন জঙ্গলের মধ‍্যে, ভিডিও ভাইরাল মধুমিতার!

বাংলাহান্ট ডেস্ক: লকডাউনের (lockdown) পর থেকে দীর্ঘ একটা সময় বাড়িতেই কেটেছে অভিনেত্রী মধুমিতা সরকারের (madhumita sarkar)। তারপর পরিস্থিতি স্বাভাবিক হলে ফিরে গিয়েছেন শুটিং জীবনে। কিন্তু ভ্রমণপ্রিয় মধুমিতার প্রাণটা পালাই পালাই করছিল এই গোটা সময়টা। তাই একটু ফাঁক পেতেই পাহাড়ে উড়ে গিয়েছেন ‘পাখি’।

কিন্তু সেখানে গিয়েই হয়েছে বড়সড় মুশকিল। পাহাড়ের ঘন জঙ্গলের মাঝে একা ঘুরতে গিয়ে হারিয়ে গিয়েছেন মধুমিতা। একটি ভিডিও বার্তায় অনুরাগীদের সঙ্গে তিনি শেয়ার করে নিয়েছেন সেই জঙ্গলের মাঝে ঘোরার কিছু মুহূর্ত। মধুমিতার সেই ভিডিওই এখন ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।


না, ঘাবড়াবেন না। দিব‍্যি আছেন সকলের প্রিয় ইমন। হ‍্যাঁ, ঘুরতে তিনি একাই গিয়েছেন বটে। তবে এমন ভাবে একা একা ঘোরা, একা থাকতেই বেশি পছন্দ করেন বলে জানিয়েছেন মধুমিতা। তাই দায়িত্ব জ্ঞানও তাঁর ষোলো আনা। ভিডিওতে ভ্রমণের কিছু মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী।

সেখানেই তিনি জানিয়েছেন, লকডাউনের আগে শেষবার অস্ট্রেলিয়া ঘুরতে গিয়েছিলেন তিনি। তবে এই পরিস্থিতিতে অতদূর যাওয়া সম্ভব নয় বলেই পাহাড়ে চলে এসেছেন তিনি। সকাল সাতটা নাগাদ একা একাই বেরিয়ে গিয়েছেন ঘুরতে। আবিষ্কার করেছেন জঙ্গলের মধ‍্যে অসাধারন সুন্দর একটা জায়গা। সেটাই প্রিয় ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন মধুমিতা।

দীর্ঘ লকডাউনের পর পাহাড়ের তাজা হাওয়া, ঠান্ডা আবহাওয়া, নিজের সান্নিধ‍্য, হেডফোনে হারিয়ে যাওয়ার গান সব মিলিয়ে বেশ ভালই ঘুরছেন অভিনেত্রী। মধুমিতার এই ভিডিও এখন তুমুল ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।

 

প্রসঙ্গত, সবিনয় নিবেদন ধারাবাহিক থেকে তুঙ্গে ওঠে মধুমিতার জনপ্রিয়তা। এই সিরিয়ালে এক অবাঙালি পরিবারের মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এরপর কুসুম দোলার ইমন ও বোঝে না সে বোঝে না এর পাখি তাঁকে তুমুল খ‍্যাতি এনে দেয়।

Back to top button