টাইমলাইনবিনোদনভিডিও

আবারও ভাইরাল ‘ধক ধক গার্ল’, পায়ে ঘুঙুর বেঁধে নাচের ঝড় তুললেন মাধুরী

বাংলাহান্ট ডেস্ক: নয়ের দশক থেকে হালের একুশের দশক, অভিনয় জগতে দাপিয়ে বেড়িয়েছেন মাধুরী দীক্ষিত নেনে (Madhuri Dixit Nene)। তিনি যেন ‘এভারগ্রিন বিউটি’। বড় পর্দা হোক বা টেলিদুনিয়া সব জায়গাতেই তাঁর অবাধ বিচরণ। এখনও তাঁর হাসির ছটায় কাবু তরুণ থেকে প্রৌঢ় সকলেই।


অভিনয় ছাড়াও নাচেও (dance) যে তিনি তুখোড় তা আর নতুন করে বলে দিতে হয় না। এই ৫০ পেরিয়েও একই রকম সাবলীল রয়েছেন তিনি। এখনও সময় সুযোগ পেলেই প্রাণভরে নাচের অনুশীলন করতে দেখা যায় মাধুরীকে।
আর এই লকডাউনে গৃহবন্দি থাকার সময়টাও যে তিনি ভাল ভাবেই কাজে লাগাবেন তা বলাই বাহুল‍্য। এর আগেই বাড়িতে ছেলের তবলার বোলের তালে তালে নাচ প্র‍্যাকটিস করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। ছেলে আরিন তবলা বাজাচ্ছে আর তার তালেই কত্থক অনুশীলন করছেন মাধুরী।

View this post on Instagram

Bird watching with Carmelo

A post shared by Madhuri Dixit (@madhuridixitnene) on

এবার ফের কত্থক নাচের প্র‍্যাকটিস করতে দেখা গেল তাঁকে। পায়ে ঘুঙুর বেঁধে ট্র‍্যাডিশনাল পোশাকে কত্থক নাচলেন অভিনেত্রী।

আসলে লকডাউনে সবাই ঘর বন্দি রয়েছেন। তাই এই সময়টা নিজের পছন্দের কাজটাই যে বেছে নেবেন মাধুরী তা বলাই বাহুল‍্য। আর তাঁর ভিডিওর ক‍্যাপশনেও সেই কথাই প্রকাশ পেল। ইতিমধ‍্যেই ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিও।

এর আগে মাধুরীর সঙ্গে আরিনকেও কত্থকের তালে পা মেলাতে দেখা গিয়েছিল। পুরোপুরি শিক্ষিকার মতৈই ছেলেকে কত্থক শেখাচ্ছিলেন মাধুরী। নেটিজেনরা ভূয়সী প্রশংসা করেছেন মাধুরীর। এই বয়সেও যে তিনি একই রকম পারদর্শী রয়েছেন নাচে তা সত‍্যিই প্রশংসনীয়।

প্রসঙ্গত, মাঝে মাঝেই নিজের ইনস্টা হ‍্যান্ডেলে নানা ছবি, ভিডিও শেয়ার করেন মাধুরী দীক্ষিত। এই হোম কোয়ারেন্টাইনে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। কখনো বই পড়ে, কখনো রান্না করে আবার কখনো পোষ‍্যের সঙ্গে খেলে সময় কাটাচ্ছেন মাধুরী।

Back to top button