fbpx
টাইমলাইনবিনোদন

প্রেমিকা মধুরিমা তুলির সঙ্গে অক্ষয়ের প্রেমকাহিনি ভাইরাল নেটদুনিয়ায়

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে খুব বেশি ছবি না করলেও বেশ পরিচিত মুখ মধুরিমা তুলি। কয়েকটি ছবিতে তাঁর অভিনয় নজর কেড়েছে সিনেপ্রেমীদের। এবার বিগ বস ১৩র প্রতিযোগী হিসাবে প্রবেশ করেছেন মধুরিমা। আর বিগ বস মানেই বিতর্ক। সেই দৌলতে গত কয়েকদিনে সংবাদ শিরোনামে উঠে এসেছেন অভিনেত্রীও। বিগ বসে দেখা গিয়েছে অপর এক প্রতিযোগী আদিত্য সিংয়ের সঙ্গে বিবাদ চলছে মধুরিমার। সেই বিবাদ প্রায় হাতাহাতিতে পৌঁছায় যখন মধুরিমা আদিত্যকে ফ্রাইং প্যান ছুঁড়ে মারেন। শোয়ের সঞ্চালক সলমন খান দুজনকেই সংযত হতে বলাতেও কোনও কাজই হয়নি। বলা বাহুল্য এই ভিডিও এখন রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

তবে মধুরিমার সম্প্রতি লাইমলাইটে আসার পেছনে রয়েছে আরও এক কারন। প্রকাশ্যে এসেছে আরও এক ভিডিও যেখানে তাঁকে অক্ষয় কুমারের সঙ্গে রোম্যান্স করতে দেখা গিয়েছে। না এই রোম্যান্স বাস্তবের নয়, বরং একটি মিউজিক ভিডিওর। অবশ্য অক্ষয়ের সঙ্গে মধুরিমা যে এই প্রথমবার জুটি বেঁধেছেন তা নয়। এর আগে ‘বেবি’ ছবিতে একত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁদের। এই ভিডিওতেও ফের একবার চোখে পড়ল তাঁদের রসায়ন।

মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেন মধুরিমা তুলি। তারপর পা রাখেন বলিউডে। বড়পর্দার পাশাপাশি ছোট পর্দাতেও অভিনয় করেছেন তিনি। বিজ্ঞাপনেও যথেষ্ট পরিচিত মুখ মধুরিমা।

বেবি, নাম শাবানা, বচনা অ্যায় হাসিনো, হামারি অধুরি কাহানি সহ বেশ কয়েকটি হিট ছবিতে অভিনয় করেছেন মধুরিমা। তবে তাঁর ‘চন্দ্রকান্তা’ ধারাবাহিকটি সবথেকে জনপ্রিয় হয়।

Close
Close