টাইমলাইনভাইরালভিডিও

আজব কাণ্ড! পাকা আম দিয়ে তৈরি হচ্ছে ম্যাগি! ভাইরাল ভিডিও দেখে ক্ষোভ নেটিজেনদের

বাংলা হান্ট ডেস্ক: বর্তমান সময়ে পাল্টাচ্ছে সবকিছু। তার সাথে পরিবর্তিত হচ্ছে মানুষের খাদ্যাভাসও। পাশাপাশি, এখন আমরা নেটমাধ্যমে এলেই বিভিন্ন ধরণের নিত্য-নতুন সব খাওয়ারের সম্ভার দেখতে পাই। তবে, মাঝে মাঝে সেখানে এমন কিছু কিছু রেসিপির প্রসঙ্গ উপস্থাপিত করা হয় যা দেখে কার্যত অবাক হতে হয় সকলকেই।

এমনিতেই, ভারতীয়দের কাছে ম্যাগি এক পছন্দের খাওয়ার। কাজের ফাঁকেই হোক কিংবা ঘুম থেকে উঠে, যে কোনো সময়েই ম্যাগি খেতে পছন্দ করেন সবাই। সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হল, প্রবল খিদের সময়ে খুব সহজেই এবং অল্প সময়ে তৈরি করে ফেলা যায় এটি। আর যে কারণেই সকলের কাছে প্রিয় হয়ে উঠেছে এই খাওয়ার।

এদিকে, ম্যাগির সাথে ডিম এবং সবজির পাশাপাশি বর্তমানে যুগের সাথে তাল মিলিয়ে চিজ, সসেজের মত উপকরণগুলিও দেওয়া হয়ে থাকে। এমনকি, আরও নিত্য-নতুন সব অভিনব উপাদানের সমন্বয়ে তৈরি ম্যাগির রেসিপি প্রায়শই ভাইরালও হয় নেটদুনিয়ায়। আর যেগুলিকে দেখে বাড়িতে তৈরির চেষ্টাও করেন অনেকে।

তবে, সম্প্রতি ম্যাগির এক অভিনব রেসিপি সামনে এসেছে নেটমাধ্যমে। আর যা ইতিমধ্যেই উঠে এসেছে আলোচনার কেন্দ্রবিন্দুতে। পাশাপাশি, ওই ভিডিওটি তুমুল ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা গিয়েছে যে, পাকা আমের সাথে ম্যাগি তৈরি করে পরিবেশন করছেন এক মহিলা।

মূলত, ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা গিয়েছে যে, এক মহিলা ম্যাগি বিক্রেতা পাকা আম দিয়ে ম্যাগি তৈরি করছেন। শুধু তাই নয়, সেখানে আরও দেখা গিয়েছে, জলের পরিবর্তে আমের ঠান্ডা পানীয় দিয়েই সেদ্ধ করা হচ্ছে ম্যাগি। এমনকি, সেই ম্যাগি পরিবেশনের সময়ও দিয়ে দেওয়া হচ্ছে পাকা আমের কুচি।

ইতিমধ্যেই “দ্য গ্রেট ইন্ডিয়ান ফুডি” নামে এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী ম্যাগির এই অদ্ভুত রেসিপি শেয়ার করেছেন। আর সেখানেই ওই অভিনব ম্যাগি তৈরির পুরো বিষয়টি স্পষ্টভাবে ফুটে উঠেছে। এদিকে, এই ভিডিওটিই এখন তীব্র ভাবে ভাইরাল হচ্ছে নেটমাধ্যমে। পাশাপাশি, ম্যাগি তৈরির এহেন পদ্ধতি দেখে নেটিজেনরাও প্রতিক্রিয়ার ভিত্তিতে দ্বিধাবিভক্ত হয়ে গিয়েছেন। অনেকের কাছেই এই ম্যাগি সুস্বাদু বলে মনে হলেও বেশ কিছুজন আবার আমের সাথে ম্যাগির এই “কম্বিনেশন”-কে মানতে পারছেন না।

Related Articles

Back to top button