টাইমলাইনভারত

কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের মাথা কাটতে পারলে ৫ কোটি টাকা পুরস্কার! বিতর্কিত বয়ান মহন্ত পরমহংস দাস-এর

বাংলা হান্ট ডেস্কঃ তপস্বী ছাউনির পরমহংস দাস মঙ্গলবার অয্যোধ্যায় একটি বিতর্কিত বয়ান দেন। উনি তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের মাথা কেটে আনা ব্যক্তিকে ৫ কোটি টাকা পুরস্কার দেওয়ার কথা ঘোষণা করেছেন। উল্লেখ্য, তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের একটি বিতর্কিত বয়ান সামনে এসেছিল। সেখানে ওনাকে দেবী সীতাকে নিয়ে অপমানজনক মন্তব্য করতে শোনা গিয়েছিল।

তপস্বী ছাউনির মহন্ত পরমহংস দাস ভগবান রাম আর সীতা দেবীর অপমানের বদলা নেওয়ার জন্য তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের মাথা কেটে আনা ব্যক্তিকে ৫ কোটি টাকার পুরস্কার দেওয়ার ঘোষণা করেছেন।

মহন্ত পরমহংস দাস বলেন, তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় সীতা মাতার অপমান করেছেন। এর সাথে সাথে উনি হিন্দু দেব-দেবীরও অপামান করেছেন। হিন্দুদের আস্থায় আঘাত করেছেন তিনি। পরমহংস প্রশাসনের কাছে দাবি করেছেন যে, কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে যেন কঠোর ব্যবস্থা নেওয়া হয়। আর প্রশাসন পদক্ষেপ না নিলে, উনি কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের মাথা কেটে আনা ব্যক্তিকে পাঁচ কোটি টাকা পুরস্কার দেবেন।

উনি বলেন, অনেকেই হিন্দু ধর্ম নিয়ে উল্টোপাল্টা মন্তব্য করে। দেবী-দেবতাদের নিয়ে অভদ্য কথা বলা হচ্ছে চারিদিকে। এটা আর সহ্যনিয় নয়।

Back to top button