টাইমলাইনভারত

নাগপুরে ভেঙে পড়লো রেল ওভারব্রিজের একাংশ! জখম ১৩, আর্থিক সহায়তা ঘোষণা রেলের

বাংলা হান্ট ডেস্কঃ এই মুহূর্তের সবচেয়ে বড় খবর। মহারাষ্ট্রের (Maharashtra) নাগপুরে (Nagpur) ৬০ ফুট উঁচু রেলের ওভার ব্রিজের একাংশ ভেঙে পড়ার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে গোটা রাজ্যে। এই ঘটনাi গুরুতর জখম মোট ১৩ জন যাত্রী। আহতদের ইতিমধ্যে হাসপাতালে ভর্তি করা হয়েছে। উদ্ধার কার্য শুরু করা হয়েছে বলে খবর।

নাগপুরে ওভার ব্রিজটি কিভাবে ভেঙে পড়েছে, সে বিষয়ে এখনো কোনো স্পষ্ট ধারণা মেলেনি। তবে এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে সর্বত্র। অ্যাম্বুলেন্স পৌঁছানোর পাশাপাশি উদ্ধার কার্য শুরু করা হয়েছে। ঘটনাস্থলে উপস্থিত বিশাল সংখ্যক পুলিশ বাহিনী।

সূত্রের খবর অনুযায়ী, এদিন বিকেলের দিকে নাগপুরের চন্দ্রপুর এলাকায় বল্লার শাহ জংশন স্টেশনে রেল ওভার ব্রিজটির একাংশ ভেঙে পড়ে। ঘটনার আকস্মিকতায় হতচকিত হয়ে পড়ে সকল যাত্রী।

এক্ষেত্রে ওভার ব্রিজটিতে কতজন উপস্থিত ছিল, সে বিষয়ে জানা না গেলেও ১৩ জন জখম হয়েছেন বলে খবর। ইতিমধ্যেই গুরুতর আহতদের এক লক্ষ টাকা এবং সামান্য আহত ব্যক্তিদের ৫০ হাজার টাকা সহায়তা করার কথা ঘোষণা করেছে রেল।

সূত্র মারফত জানা যাচ্ছে, দুর্ঘটনাটি ঘটার সময় রেল ওভার ব্রিজটিতে অনেকেই যাতায়াত করছিলেন। এরপর আচমকাই ৬০ ফুট উঁচু ব্রিজটির একাংশ ভেঙে পড়ে। জখম ব্যক্তিদের হাসপাতালে নিয়ে যাওয়ার পাশাপাশি ইতিমধ্যেই উদ্ধারকার্য শুরু করা হয়েছে।

Maharashtra,Nagpur,bridge collapse,Nagpur over bridge,over bridge collapse

এ ঘটনার দরুণ এক পুলিশ আধিকারিক বলেন, “এদিন ব্রিজের ওপর দিয়ে অনেকেই যাতায়াত করছিলেন, আচমকাই ব্রিজের একাংশ ভেঙে যায়। ইতিমধ্যেই উদ্ধার কার্য শুরু হয়েছে। আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।”

Related Articles