টাইমলাইনবিনোদন

এত টাকার খাই! বলিউডের মুরোদ নেই বলে পানমশলার বিজ্ঞাপন করছেন মহেশ বাবু, হলেন ট্রোলড

বাংলাহান্ট ডেস্ক: বলিউড তাঁর খরচ বহন করতে পারবে না, এটা বলার পর থেকেই সমালোচনার কেন্দ্রে মহেশ বাবু (Mahesh Babu)। হিন্দি ইন্ডাস্ট্রিকে নীচু নজরে দেখার জন‍্য তেলুগু সুপারস্টারকে তুলোধনা করছেন অনেকে। বলিউড আর দক্ষিণের সিনেমা ইন্ডাস্ট্রির মধ‍্যে ফাটলটা আরো চওড়া করলেন মহেশ বাবু, এমনো দাবি করেছেন অনেকে।

এর মাঝেই নতুন করে নিন্দার মুখে পড়েছেন অভিনেতা। পানমশলার বিজ্ঞাপন করা নিয়ে ট্রোলড হচ্ছেন তিনি। নেটিজেনদের প্রশ্ন, বলিউড অ্যাফোর্ড করতে পারবে না। কিন্তু পান মশলার ব্র‍্যান্ড করতে পারবে? এত টাকার খাই মহেশ বাবুর!


একটি নামী পানমশলার ব্র‍্যান্ডের বিজ্ঞাপনে দেখা গিয়েছে তেলুগু অভিনেতাকে। সেই বিজ্ঞাপনের ছবি পোস্ট করে ট্রোল করা হচ্ছে মহেশকে। উল্লেখ‍্য, তিনি বলেছিলেন, প্রচুর হিন্দি ছবির প্রস্তাব তিনি পান ঠিকই। কিন্তু বলিউড তাঁর খরচ বহন করতে পারবে না। তাই এমন ইন্ডাস্ট্রিতে সময়ও নষ্ট করতে চান না মহেশ বাবু।

এবার পানমশলার বিজ্ঞাপনের প্রসঙ্গ তুলে নেটিজেনরা কটাক্ষ করছেন, বলিউড অ্যাফোর্ড করতে পারে না। কিন্তু পান মশলা পারে। আরেকজন যুক্তি দিয়ে বুঝিয়েছেন, বলিউডের তিনজন সুপারস্টারকে একটাই বিজ্ঞাপনে নিয়ে নেওয়া যায়। অন‍্যদিকে মহেশ বাবু একাই পান মশলার বিজ্ঞাপন করেন। এতেই প্রমাণিত হয়, বলিউড তারকাদের থেকেও বেশি দামি তিনি।


অনেকে আবার বলেছেন, মহেশ বাবু তো কোনো কিছুতেই কোনো অভিব‍্যক্তি দেন না। উনি তারকা হলেন কীভাবে? আরেকজনের মতে, বলিউডে এমনিতেও অনেক অভিনেতা আছেন যারা অভিব‍্যক্তিহীন অথচ মোটা টাকার পারিশ্রমিক নেন। তাই দক্ষিণ থেকে কাউকে না আনলেন চলবে।

এত বিতর্কের পরেই অবশ‍্য মহেশ বাবু সাফাই দিয়েছেন নিজের বক্তব‍্যের সপক্ষে। তিনি বলেন, সবটাই মজার ছলে বলেছিলেন। প্রকাশ‍্যে পারিশ্রমিক নিয়ে মন্তব‍্য করার মতো মূর্খ তিনি নন। এরপরেই তাঁর প্রশ্ন, তিনি কীকরে জানবেন বলিউড অভিনেতারা কত পারিশ্রমিক পান?

Related Articles

Back to top button