টাইমলাইনপশ্চিমবঙ্গবিনোদনভারতরাজনীতি

‘তু চল মমতা’ মুখ্যমন্ত্রীর জন্য তৈরি হল গান, প্রশংসায় পঞ্চমুখ মহেশ ভাট

বাংলাহান্ট ডেস্ক : নরেন্দ্র মোদীকে সরাসরি ‘সাম্প্রদায়িক’ বলে বিঁধেছিলেন তিনি। একাধিকবার আক্রমণও শানিয়েছেন বিজেপির রাজনীতিকে। এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসায় মজলেন বলিউডের সেই খ্যাতনামা পরিচালক মহেশ ভাট। এবার দরাজ গলায় বাংলার মুখ্যমন্ত্রীর প্রশংসা করতে শোনা গেল তাঁকেই।

মমতা বন্দ্যোপাধ্যায়ের লড়াইকে সম্মান জানিয়ে একটি গান বেঁধেছেন মমতা অনুরাগী কলাকুশলীরা। সোমবার শহরের একটি পাঁচতারা হোটেলে ছিল সেই গানেরই মিউজিক ভিডিওর প্রকাশ । এই অনুষ্ঠান উপলক্ষ্যে একটি ভিডিও বার্তা পাঠান বলিউডের বিখ্যাত পরিচালক মহেশ ভাট। আর সেখানেই মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসায় পঞ্চমুখ হতে দেখা যায় তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by Sofia Khan (@sofia_khan1411)

এই বার্তাটিতে তিনি বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায় এমন একজন মহিলা যাঁর হৃদয় সমুদ্রের চেয়েও গভীর। মমতা বন্দ্যোপাধ্যায়ের লড়াইকে কুর্ণিশ জানাতে হয়। তাঁর লড়াই মন ছুঁয়ে যায়। তাঁর মতো দৃঢ় মানসিকতার মানুষের কঠিন পথ চলাকে গোটা দেশ সম্মান জানিয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায়কে উৎসর্গ করেই এই মিউজিক ভিডিও প্রকাশ করা হচ্ছে। মমতা তুমি এগিয়ে চলো।’

একুশের বিধানসভা নির্বাচনে ঐতিহাসিক জয়ের পর বর্তমানে চব্বিশের লোকসভা নির্বাচনকেই পাখির চোখ করেছে তৃণমূল। সেই মতন চেষ্টা চলছে একের পর এক রাজ্যে খুঁটি শক্ত করার। মমতা বন্দ্যোপাধ্যায়কে কেন্দ্র করেই একজোট হচ্ছে দেশের বিজেপি বিরোধী দলগুলি। এবার তাই সেই লড়াইকে সামনে আনা হল ‘তু চল মমতা’ গানটির মাধ্যমে। প্রসঙ্গত উল্লেখ্য, এই গানটির মিউজিক ভিডিও বানিয়েছেন জনৈক সোফিয়া খান। গানটি লিখেছেন আসিফ ইকবাল৷ সুর দিয়ে গানটিকে গেয়েছেন সমিধ মুখোমুখি এবং উরফি। ভিডিওটির প্রযোজনাও করেছেন সোফিয়াই।

Related Articles