টাইমলাইনবিনোদনভিডিও

একান্ত মুহূর্তে রিয়া-মহেশ, ফের ভাইরাল গোপন ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: ফের প্রকাশ‍্যে এল রিয়া চক্রবর্তী (rhea chakraborty) ও মহেশ ভাটের (mahesh bhatt) একান্ত মুহূর্তের একটি গোপন ভিডিও (video)। এই মুহূর্তে বাইকুল্লা জেলেই রয়েছেন রিয়া। তাঁর মোবাইল ফোন রয়েছে নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর জিম্মায়। সেই মোবাইল ফোনের সূত্র ধরেই প্রকাশ‍্যে এসেছে রিয়া মহেশের এই পুরনো ভিডিও, যা নিয়ে ফের শোরগোল শুরু হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে একান্ত মুহূর্তে রিয়াকে একটি বই থেকে কিছু দার্শনিক লাইন পড়ে শোনাচ্ছেন মহেশ। চুপ করে বসে তাই শুনছেন অভিনেত্রী। ‘মুভ অন’ করার কথাও ভিডিওতে বলতে শোনা যায় পরিচালককে। সম্ভবত রিয়ার ম‍্যানেজার ভিডিওটি রেকর্ড করেছিলেন।


একটি বেসরকারি সংবাদ মাধ‍্যমের তরফে প্রকাশ করা হয়েছে এই ভিডিও। আর সঙ্গে সঙ্গেই ফের একদফা সমালোচনার মুখে পড়েছেন মহেশ ভাট। এর আগেও রিয়াকে হোয়াটসঅ্যাপ চ‍্যাটে ‘মুভ অন’ করার কথা বলেছিলেন মহেশ। ৮ জুন তো বটেই, ১৪ জুন সুশান্তের মৃত‍্যুর দিনও মহেশ ভাটের সঙ্গে যোগাযোগ করেছিলেন রিয়া। পরিচালককে তিনি জানিয়েছিলেন, মুভ অন করে গিয়েছেন তিনি।

রিয়ার জামিনের আর্জি ফের খারিজ করে দেওয়া হয়েছে আদালতের তরফে। ফলে এখনি জেল থেকে মুক্তির আশা নেই অভিনেত্রীর। তবে রিয়া, তাঁর ভাই শৌভিক, সুশান্তের ম‍্যানেজার দীপেশ সাওয়ান্তকে ফের জেরা করার জন‍্য আদালতের কাছে অনুমতি চেয়েছে NCB।

রিয়ার দাবি, কেদারনাথ ছবির শুটিংয়ে নাকি নেশা করেই থাকতেন সুশান্ত ও সারা আলি খান। এর আগেই মাদক মামলায় সারার নাম নিয়েছিলেন রিয়া। সেই সূত্রে চলতি সপ্তাহেই সারা, শ্রদ্ধা কাপুরকে ডেকে পাঠাতে পারে NCB। আজ NCBর জেরার মুখে পড়েছেন জয়া শাহ ও রিয়ার ম‍্যানেজার শ্রুতি মোদী।

Back to top button