টাইমলাইনবিনোদন

ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা চলছে, বৌমা লুভিয়েনার বিরুদ্ধে আদালতে মহেশ ভাট পরিবার

বাংলাহান্ট ডেস্ক: মহেশ ভাটের (mahesh bhatt) ভাবমূর্তি নষ্ট করছেন বৌমা লুভিয়েনা লোধ (luviena lodh)। এই অভিযোগ এনে এবার অভিনেত্রীর বিরুদ্ধে ব‍্যবস্থা নেওয়ার জন‍্য আদালতের দ্বারস্থ হল ভাট পরিবার। লুভিয়েনার বিরুদ্ধে নিষেধাজ্ঞা জারি সহ একাধিক দাবি তুলে মুম্বইয়ের নগর দায়রা আদালতের দ্বারস্থ হয় ভাট পরিবার।

সম্পর্কে মহেশ ভাটের ভাগ্নের স্ত্রী অভিনেত্রী লুভিয়েনা লোধ পরিচালকের ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা চালাচ্ছেন। এমনই অভিযোগ এনে লুভিয়েনার উপর নিষেধাজ্ঞা জারি করার আবেদন করেছে ভাট পরিবার। সেই সঙ্গে লিখিত ক্ষমা ও ৯০ লক্ষ টাকা ক্ষতিপূরণও চেয়েছেন মহেশের বোন কুমকুম সেহগল ও ভাইপো সাহিল সেহগল।


শুধু তাই নয়, লুভিয়েনার স্বামী অর্থাৎ পরিচালকের ভাগ্নে সুমিত সাভারভালের বিরুদ্ধে মাদক চক্রে জড়িত থাকার অভিযোগও এনেছে ভাট পরিবার। কুমকুম ও সাহিল সেহগল জানান, একটা সময় মহেশ ভাটের সংস্থায় কাজ করতেন সুমিত। তাঁর কাজে খুশি হয়ে ভারসোভায় একটি ফ্ল‍্যাটও উপহার দিয়েছিলেন তাঁরা। অপরদিকে মহেশ ভাটের তরফেও লুভিয়েনার বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

প্রসঙ্গত, কিছুদিন আগে একটি ভিডিও বার্তায় মহেশ ভাটের বিরুদ্ধে কড়া তোপ দেগে লুভিয়েনা বলেন, “ইন্ডাস্ট্রির সবথেকে বড় ডন মহেশ ভাট। উনিই পুরো সিস্টেমটাকে চালান। ওঁর নিয়ম মতো না চললে তার জীবন নরকে পরিণত করে দেন উনি। বহু মানুষের কাজ ছিনিয়ে নিয়ে তাদের জীবন নষ্ট করে দিয়েছেন উনি। ওঁর একটা ফোন কলে মানুষের কাজ চলে যায়।”

তিনি আরো বলেন, “যেদিন থেকে আমি ওঁর বিরুদ্ধে মামলা দায়ের করেছি, উনি আমার বাড়িতে ঢুকে আমাকে বাড়িছাড়া করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। কেউ আমার অভিযোগও নিতে চাইছিল না। যাও বা অভিযোগ দায়ের করা হল কোনো ব‍্যবস্থা এখনো নেওয়া হয়নি।” এমনকি অভিযোগে কুমকুম ও সাহিল সেহগলের নামও নেন তিনি।

Back to top button