টাইমলাইনবিনোদনভিডিও

রিয়ার সাথে কি সম্পর্ক ? রিয়াকে জড়িয়ে ধরে বলেছিলেন মহেশ ভাট, ভিডিও ভাইরাল !

বাংলাহান্ট ডেস্ক: বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত‍্যুর পর যেসব তারকারা চর্চায় উঠে এসেছেন তাদের মধ‍্যে অন‍্যতম বর্ষীয়ান পরিচালক মহেশ ভাট (mahesh bhatt)। দীর্ঘদিনের বলিউড কেরিয়ারে বহুবার বহু বিতর্কের সম্মুখীন হয়েছেন পরিচালক। অন‍্য রকমের চিন্তাধারার জন‍্য পরিচিত মহেশ নিজের কিছু মন্তব‍্যের জন‍্য সমালোচনার মুখেও পড়েছেন বেশ কয়েকবার।
সম্প্রতি সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর (rhea chakraborty) সঙ্গে ঘনিষ্ঠতার জন‍্য তুমুল সমালোচনার মুখে পড়েছেন মহেশ ভাট। এমনকি রিয়াকে পুলিসি জেরার পর জানা গিয়েছে পরিচালকই তাঁকে বলেছিলেন সুশান্তের থেকে নিজেকে সরিয়ে নিতে। প্রয়াত অভিনেত্রী পরভীন বাবিয মতো সুশান্তও একদিন আত্মহত‍্যা করবে। মহেশ ভাটের এই বক্তব‍্যের পরেই তোলপাড় হয়েছে সোশ‍্যাল মিডিয়া। সুশান্তের আত্মহত‍্যা করার ভবিষ‍্যৎবানী তিনি আগেই কিভাবে দিলেন সেই নিয়ে উঠেছে প্রশ্ন।

অবশ‍্য এর আগেও পরিচালক মহেশ ভাটের সঙ্গে রিয়ার সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা গিয়েছিল। সেই সময় সংবাদ মাধ‍্যমের ক‍্যামেরার সামনেই অভিনেত্রীকে জড়িয়ে ধরে যাবতীয় সমালোচনার উত্তর দিয়েছিলেন পরিচালক। তিনি বলেছিলেন, “মানুষ নিজে যেমন দুনিয়াটাকেও তেমন দেখে। তাতে আমার কিছু করার নেই। আমি জানি এই মেয়েটার সঙ্গে আমার কি সম্পর্ক। কেউ যদি নিজের চরিত্রহীনতার দায় আমার ঘাড়ে চাপায় আমার কিছু করার নেই।”
এরপরে তিনি রিয়াকে বলেন, “এরা তোমাকে লজ্জা দেওয়ার চেষ্টা করছে। এদেরই লজ্জিত হওয়া দরকার। বহুদিন ধরেই মেয়ে, মা, বোনেদের ওপর এমন অত‍্যাচার হয়ে আসছে।” রিয়াও পাল্টা বলেন, আগে তিনি এসব নিয়ে ভাবতেন, এখন আর ভাবেন না। মহেশ ভাট তাঁর চিন্তাধারা বদলে দিয়েছে।

View this post on Instagram

Kya kahenge?

A post shared by Filmygyan Videos (@filmygyanvideos) on

প্রসঙ্গত, পরিচালকের ৭০ তম জন্মদিনে তাঁর সঙ্গে ঘনিষ্ঠ একটি ছবি পোস্ট করে রিয়া লিখেছিলেন, “শুভ জন্মদিন আমার বুড়ো, মহেশ স্যার। এটাই আমরা। তুমি আমাকে ভালবাসা দিয়েছ, ভালবেসে জড়িয়ে ধরেছ, আমার চিরকালের মতো গুটিয়ে রাখা ডানা খুলে উড়তে শিখিয়েছ। আর কোনও শব্দ আসছে না। তোমায় ভালবাসি।”


এই পোস্ট নিয়েই প্রচুর বিতর্কের মুখে পড়তে হয় রিয়াকে। তখন তিনি জানান, মহেশ ভাট তাঁর শিক্ষক, বাবার মতো। কিন্তু তাতেও সমালোচনা বন্ধ হয়নি। রিয়া ও মহেশের সম্পর্ক নিয়ে দীর্ঘদিন জলঘোলা করেছিল নেটিজেনরা। পাল্টা রিয়া আরও একটি পোস্ট শেয়ার করেন ইনস্টাতে। ‘যে নিজে যেমন, দুনিয়াটাকেও সে তেমনই দেখে’, এভাবেই ট্রোলের জবাব দিয়েছিলেন রিয়া।

Back to top button