টাইমলাইনবিনোদন

‘মুখ বন্ধ রাখ, নাহলে তোকেও শেষ করে দেব’, জিয়া খানের মাকে হুমকি দিয়েছিলেন মহেশ ভাট !

বাংলাহান্ট ডেস্ক: পরিচালক মহেশ ভাটের (mahesh bhatt) বিরুদ্ধে বিষ্ফোরক অভিযোগ করলেন প্রয়াত জিয়া খানের (jiah khan) মা রাবিয়া খান (Rabia khan)। জিয়ার শ্রাদ্ধে তাঁকে হুমকি (threat) দিয়েছিলেন মহেশ ভাট, এমনটাই অভিযোগ করেন অভিনেত্রীর মা। সেই সঙ্গে বলিউডের মাফিয়া রাজ ও সুরজ পাঞ্চোলির বিরুদ্ধেও অভিযোগ আনেন তিনি।
এক সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে জিয়ার অবসাদগ্রস্ততার প্রসঙ্গ ওঠে। উত্তরে তাঁর মা রাবিয়া বলেন, “জিয়া অবসাদগ্রস্ত, এটা শুধু বলেছিলেন মহেশ ভাট। আমার মেয়ের শ্রাদ্ধে উনি এসে বললেন জিয়া অবসাদগ্রস্ত ছিল। আমি অস্বীকার করতেই উনি বললেন, ‘চুপ করে যাও নাহলে তোমাকেও ইঞ্জেকশন দিয়ে শুইয়ে দেব’। এখানে ভিক্টিমদের অপরাধী বানানো হয়। বলা হয় তাদের পরিবার টাকা চায়।”


মহেশ ভাটকে বলিউড মাফিয়াদের মুখপাত্র বলেও দাবি করেন রাবিয়া। তিনি অভিযোগ করেন,য়১৬ বছর বয়সে যখন জিয়া মহেশ ভাটের হয়ে কাজ করেছিল তখন তাঁর উপর নিজের প্রভাব খাটাতে চাইতেন তিনি।
জিয়ার মা আরও বলেন, তিনিই প্রথম বলেছিলেন সুশান্ত ও জিয়ার মৃত‍্যুর মধ‍্যে মিল রয়েছে। দুজনের সঙ্গীই তাঁদের অর্থের জন‍্য সম্পর্কে ছিল। পরে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলতে শেষ করে দেয় দুজনকে। পুলিসের উপরও ক্ষোভ প্রকাশ করেন রাবিয়া। এতদিন পর্যন্ত পুলিস শুধু প্রমাণই নষ্ট করেছে বলে অভিযোগ করেন তিনি।
রাবিয়া জানান, তিনি জিয়ার মৃত‍্যুতে সুরজ পাঞ্চোলির নারকো টেস্ট করার জন‍্য অনুরোধ করেছিলেন পুলিসকে। কিন্তু তারা রাজি হয়নি। বলিউডের চাপ ছিল পুলিসের উপর। এমনকি বলিউডের একজন হেভিওয়েট বলেছিলেন সুরজকে ছেড়ে দিতে কারন তিনি তাঁকে ছবিতে লঞ্চ করবেন।

Back to top button
Close