ছবিটাইমলাইনবিনোদন

হটপ‍্যান্ট থেকে ঠিকরে বেরোচ্ছে আলো, ভর সন্ধ‍্যেতে মুম্বইয়ের রাজপথেই দৌড় লাগালেন মালাইকা!

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের অন্যতম জনপ্রিয় তারকাদের মধ্যে নিঃসন্দেহে উঠে আসবে মালাইকা অরোরার (malaika arora) নাম। তাঁকে ঘিরে যেমন বিতর্ক সৃষ্টি হয়েছে তেমনই বারংবার সংবাদ শিরোনামে উঠে এসেছেন তিনি। একটা সময় সলমন খানের দাদা আরবাজ খানের ঘরনী ছিলেন তিনি। তবে দীর্ঘদিন সম্পর্কে থাকার পরে বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। এখন অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই বিবাহ বন্ধনেও আবদ্ধ হতে চলেছেন তাঁরা।

সম্প্রতি করোনাকে হারিয়ে রোজকার জীবনে ফিরে এসেছেন মালাইকা। নিজের শরীর স্বাস্থ‍্য, ফিগার সম্পর্কে তিনি যে অত‍্যন্ত সচেতন তা আর নতুন করে বলে দিতে হয় না। করোনা মুক্ত হয়েই ফের শরীরচর্চা শুরু করে দিয়েছেন তিনি। প্রায়ই মুম্বইয়ের রাস্তায় পাপারাৎজির ক‍্যামেরাবন্দি হন মালাইকা।

সম্প্রতি মুম্বইয়ের রাজপথে সান্ধ‍্যভ্রমণে বেরোতে দেখা গেল মালাইকাকে। তবে তাঁর এদিনের পোশাকে ছিল কিছু বিশেষত্ব। সাদা হটপ‍্যান্ট, ধূসর ট‍্যাঙ্কটপ ও মুখে মাস্ক পরে এদিন সন্ধ‍্যের জগিংয়ে বেরিয়েছিলেন অভিনেত্রী। তবে তাঁর হটপ‍্যান্টটি ছিল ‘রিফ্লেক্টিভ’। তাই সন্ধ‍্যের আধো অন্ধকারে বিশেষ ভাবে নজর কাড়ছিল মালাইকার এই হট পোশাক। পাপারাৎজির উদ্দেশে হাত নাড়াতেও দেখা যায় তাঁকে।

 

 

অতি সম্প্রতি ছেলে আরহান খানের জন্মদিন পালন করেন মালাইকা। ছেলের সঙ্গে ছবি শেয়ার করে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানান তিনি। ছোট্ট আরহানের একটি পুরনো ছবিও পোস্ট করেন মালাইকা। সেই সঙ্গে প্রাক্তন স্বামী আরবাজ খানের জন‍্যও পরোক্ষ বার্তা দেন তিনি।

প্রসঙ্গত, গত বছর অর্জুনের জন্মদিনেই সম্পর্কে শিলমোহর দেন মালাইকা। অভিনেতার সঙ্গে একটি ছবি শেয়ার করেন তিনি। এরপরে আর কখনওই নিজেদের ঘনিষ্ঠতার বিষয়টা লুকিয়ে রাখেননি দুজনে।

মাঝে মাঝেই দুজনকে প্রকাশ‍্য রাস্তায়, পার্টিতে বা অ্যাওয়ার্ড শোতে দেখা যায়। অর্জুনের থেকে বয়সে ১১ বছরের বড় মালাইকা। এই নিয়ে বহুবার নানা সমালোচনা হলেও বিষয়টাকে কোনওদিনই পাত্তা দেননি তাঁরা।

Back to top button