টাইমলাইনবিনোদন

‘হ্যাঁ বলেই দিলাম!’ অর্জুনের সঙ্গে দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে মালাইকা! ব্যাপারটা কী?

বাংলাহান্ট ডেস্ক: অর্জুন কাপুর (Arjun Kapoor) এবং মালাইকা অরোরার (Malaika Arora) সম্পর্কের কথা বর্তমানে আর কারোরই অজানা নয়। প্রথমে অবশ্য খান পরিবারের বধূ ছিলেন তিনি। সলমন খানের ভাই আরবাজ খানের ঘরণী ছিলেন তিনি। কিন্তু সংসার টেকেনি বেশিদিন। ফের অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান মালাইকা। সেই থেকে দুজনে একসঙ্গেই রয়েছেন।

crockex

বহুবার দুজনের বিয়ে নিয়ে জল্পনা ছড়িয়েছে নেটমাধ্যমে। মালাইকা নিজেও জানিয়েছেন তাঁরা এবার আগামী ধাপে পা রাখতে চান। অবশেষে এ বিষয়ে বড়সড় ইঙ্গিত দিলেন মাল্লা। অর্জুনের সঙ্গে বিয়েতে তিনি রাজি? অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়ে শুরু জল্পনা।


যাবতীয় গুঞ্জনের সূত্রপাত মালাইকার একটি পোস্ট থেকে। নিজের একটি ছবি শেয়ার করেছেন তিনি। সঙ্গে ক্যাপশনে লেখা, ‘আমি হ্যাঁ বলে দিলাম’। নাহ, পোস্টে অর্জুনকে ট্যাগ তিনি করেননি। কিন্তু নেটিজেনরা দুয়ে দুয়ে চার করতে ব্যস্ত। এমনকি ইন্ডাস্ট্রির একাধিক সদস্যও কমেন্ট করেছেন মালাইকার পোস্টে।

অনেকেই শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন অভিনেত্রীর জন্য। তবে কি সত্যিই অর্জুনের বিয়ের প্রস্তাবে রাজি হলেন মালাইকা? আরো এক বলিউডি বিয়ের সাক্ষী থাকতে চলেছেন আমজনতা? কিন্তু এ ব্যাপারে অর্জুন তো কোনো উচ্চবাচ্যই করছেন না। ব্যাপারটা তবে কী?

https://www.instagram.com/p/CkxHiPaq76y/?igshid=YmMyMTA2M2Y=

গুঞ্জন শুরু হতে মালাইকা নিজেই প্রকাশ্যে এনেছেন আসল খবর। না, বিয়ে সংক্রান্ত কোনো খবরই তিনি দেননি। আসলে সবটাই ছিল প্রচার কৌশল। নতুন পোস্টে মালাইকা জানিয়েছেন, খুব শীঘ্রই ডিজনি প্লাস হটস্টারে তাঁর নতুন রিয়েলিটি শো আসতে চলেছে, যার নাম ‘মুভিং উইথ মালাইকা’। তার জন্যই ‘হ্যাঁ’ বলেছেন তিনি।

https://www.instagram.com/p/Ckxn0dpqjwH/?igshid=YmMyMTA2M2Y=

এর আগে এক সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে মালাইকা বলেছিলেন, এই সম্পর্কটা তাঁর কাছে খুবই পবিত্র এবং গুরুত্বপূর্ণ। তাঁরা এই মুহূর্তে ভবিষ‍্যতের কথা চিন্তা করছেন। দুজনের চিন্তা ভাবনাও নাকি এক রকম বলে জানিয়েছিলেন অভিনেত্রী।

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker